ছাত্রলীগ নেতা রনির মুক্তির দাবিতে চট্টগ্রামে মানববন্ধন

১৪১

চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির মিছিল-সমাবেশ করেছে বিভিন্ন স্কুল কলেজের সাধারণ শিক্ষার্থী ও নগর ছাত্রলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা ছাত্র সমাজের অধিকার আদায়ের অগ্রসেনানী নুরুল আজিম রনির নিঃশর্ত মুক্তি দাবি করে প্রকৃত আসামিদের গ্রেফতার দাবি জানান।

এতে বক্তব্য রাখেন নুরুল আজিম রণির মা জাহেদা আমিন চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা হাসান মনছুর, নগর ছাত্রলীগের সহ-সভাপতি ফারুখ আহমেদ পাভেল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সামদানী জনি, সাবেক ছাত্রলীগ নেতা তোসাদ্দেক নুর চৌধুরী তপু, খোরশেদ আলমসহ আরো অনেকে।

এসময় এমইএস কলেজ, সিটি কলেজ, চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজসহ নগরের বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে গতকাল সকালে চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খানের করা একটি চাঁদাবাজির মামলায় জামিন আবেদন নামঞ্জুর করে রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত। এর পরপরেই তাকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

কারাগারে পাঠানোর খবরে রনির অনুসারী নেতাকর্মীরা বেলা সোয়া ১২টার দিকে রনিকে দেখতে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে গিয়ে দেখা করেন। পরে দুপুর ১টার দিকে নগরের জেল গেট থেকে রনির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মিছিল বের করা হয়। মিছিলটি নগরের কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

 

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like