ছয় দিনের উৎসবের আয়োজনে বিয়ে করছেন প্রিয়াঙ্কা-নিক

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের পর এবার প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের খবর নতুন আলোচনার বিষয় হচ্ছে। তাদের এই শুভলগ্নের জন্য ছয় দিনের উৎসব ঘোষণা করেছে প্রিয়াঙ্কার পরিবার।

বলিউডের প্রিয়াঙ্কা ও আমেরিকান গায়ক-অভিনেতা নিক জোনাসের বিয়ে হবে ভারতের যোধপুরের উমাইদ ভবনে। হিন্দু ও খৃষ্টান রীতিতে হবে তাদের বিয়ে। আর এ উৎসব চলবে ২৮ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত।

বিয়ের কাছাকাছি সময়েও প্রিয়াঙ্কা তার নতুন ছবির কাজ করবেন। ২৬ অক্টোবর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর শুটিং করবেন। একই দিন আমেরিকা থেকে বন্ধু ও পরিবারের সাথে ভারতে আসবেন হবু জামাই নিক। ২৮ নভেম্বর তারা যোধপুরে যাবেন। সেখানেই তাদের বিবাহপূর্ব, বিবাহ ও বিয়ে পরবর্তী অনুষ্ঠানগুলো হবে।

ভারতীয় সংবাদমাধ্যমের মতে, ২ ডিসেম্বর হিন্দু রীতিতে বিয়ের পিঁড়িতে বসবেন প্রিয়াঙ্কা ও নিক। ৩ ডিসেম্বর খৃষ্টান ধর্ম মতে তাদের আয়োজন হবে। বিয়ের দুটি আনুষ্ঠানিকতাই উমাইদ ভবনে হবে।

ইতোমধ্যে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া চলে গেছেন যোধপুরে। তিনি এখন বিয়ের পুরো আয়োজনটি তদারকি করছেন।

২০১৭ সালে মেট গালায় (নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক আয়োজন) পরিচয় হয় প্রিয়াঙ্কা ও নিকের। এরপর তাদের পরিণয়। গত ১৮ আগস্ট মুম্বাইয়ে তাদের ‘রোকা’ (শুভ মুহূর্ত) অনুষ্ঠান হয়। ২৬ বছর বয়সী নিক জোনাস ও ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমটাও চলতি বছরের অন্যতম আলোচনার বিষয় ছিল।

নিউজ ডেস্ক / বিজয় টিভি