দোকান উচ্ছেদ করতে মালামাল আটক করেছে ইসলামী ব্যাংক

২২৯

ইসলামী ব্যাংক লিমিটেড বগুড়া শাখার নিচতলায় একটি দোকান ঘরের ভাড়াটিয়া উচ্ছেদ করার লক্ষ্যে ব্যাংক কর্তৃকপক্ষ ওই দোকান ঘরটির প্রায় ছয় লক্ষ টাকার মালামাল আটক করেছে।

 

ওই দোকানের ভাড়াটিয়া মতিউর রহমান জানান, ব্যাংক কর্তৃকপক্ষ বগুড়ার সহকারী জজ আদালতে একটি উচ্ছেদ মামলা করে। পরবর্তীতে তিনি ওই মামলা হাইকোর্টে আপিল করেন। মহামান্য হাইকোর্ট দায়েরকৃত মামলার সকল কার্যক্রম ৬ মাসের জন্য স্থগিত করে। কিন্তু মামলার সকল কার্যক্রম বন্ধ করা সত্ত্বেও ব্যাংক কর্তৃকপক্ষ ওই দোকান ঘরটির প্রায় ছয় লক্ষ টাকার মালামাল আটক করে রেখেছে।

এ ব্যাপারে মতিউর রহমান বগুড়া সদর থানায় লিখিত অভিযোগ করেন, হাইকোর্টের স্থগিতাদেশ এর খবর পেয়ে ইসলামী ব্যাংক বগুড়া শাখার কর্তৃকপক্ষের নির্দেশে বেশকিছু সংখ্যক সন্ত্রাসী প্রকৃতির লোকজন গত ৩০জুন রাত ৯টায় ওই দোকান (জেরিন ইলেক্ট্রনিক্স) এর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে, সাইনবোর্ড ভেঙ্গে খুলে অপসারন করে এবং তালা ভেঙ্গে দোকানের ভিতর প্রবেশ করে প্রায় ৬ লক্ষ টাকার ইলেক্ট্রনিক্স সামগ্রি আটকিয়ে রাখা হয়েছে।

এ ব্যাপারে ওই ব্যাংক এর ম্যানেজার মোঃ আশরাফুল আলম আটককৃত কিছু মালামালের কথা স্বীকার করলেও ক্যামেরার সামনে কথা বলতে রাজি হয় নি।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like