জনগণ জামাত বিএনপির রাজনীতির কবর রচনা করেছে : সেলিম আলতাফ জর্জ

জনগণ জামাত বিএনপির রাজনীতির কবর রচনা করেছে বলে উল্লেখ করেছেন কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

কুষ্টিয়ার খোকসা উপজেলায় বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র উন্নয়ন, অগ্রগতি ও অর্জন শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শনিবার দুপুরে উপজেলার শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইউনিয়নের বিলজানি বাজারে এই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তারের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল মাছুম মুর্শেদ শান্ত, সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম বাবলু ও শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সেলিম আলতাফ জর্জ বলেন, বঙ্গবন্ধু পাকিস্তানি শোষণ থেকে এদেশকে মুক্ত করেছে। দেশ ও দেশের মানুষের জন্য স্ব-পরিবারে রক্ত দিয়েছেন বঙ্গবন্ধু। আজ দেশের মানুষের সময় এসেছে রক্তের ঋণ পরিশোধের। বারবার নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যাকে ক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়নে কাজ করার সুযোগ দিতে হবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা যখন দেশের ১৭ কোটি মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে। ঠিক তখনই এক শ্রেনির জামাত, বিএনপি, রাজাকার সমর্থিত লোকজন উন্নয়নকে বাঁধাগ্রস্থ করা পায়তারা করছে। তিনি বলেন, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী আর কাউকে ছাড় দেওয়া হবে না। জনগণ জামাত বিএনপির রাজনীতিতে কবর রচনা করেছেন।

You might also like