জনগণ দেশের উন্নয়ন চায় : শিল্প প্রতিমন্ত্রী

১৯

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, জনগণ দেশের উন্নয়ন চায়। গণতান্ত্রিক পরিবেশ বিরাজমান থাকায় সরকারের ব্যাপক উন্নয়ন কার্যক্রমের সুফল জনগণ পাচ্ছে।

আজ রোববার রাজধানীর মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের মূল বালক শাখায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিববর্ষ উদ্‌যাপন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও বঙ্গবন্ধুর নবনির্মিত ভাস্কর্যের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের মাধ্যমে নতুন প্রজন্ম মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও জাতির পিতার অবদান সম্পর্কে সচেতন হবে। প্রতিমন্ত্রী এসময় দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের জন্য কর্তৃপক্ষের প্রতি আহবান জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও নির্দেশনায় বাংলাদেশ করোনা সংক্রমণ রোধ ও অর্থনৈতিক উত্তরণে সফলতার স্বাক্ষর রাখছে। প্রতিমন্ত্রী এসময় যথাযথভাবে স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দুরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন থাকার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। পরে, শিল্প প্রতিমন্ত্রী মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের মূল বালক শাখার প্রবেশ পথে স্থাপিত বঙ্গবন্ধুর নবনির্মিত ভাস্কর্য উদ্বোধন করেন।

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার একই স্থানে তাঁর ব্যক্তিগত পক্ষ হতে মিরপুরের মনিপুরে ৫০০ দুঃস্থ ও অসহায় শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও গণমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

You might also like