জনপ্রতিনিধিদের নির্বাচনি প্রচারণার সুযোগ করে দেয়ার আহবান মোহাম্মদ নাসিমের

৫৮

নির্বাচনি আইন সংশোধন করে জনপ্রতিনিধিদের প্রচারণায় যোগ দিতে সুযোগ করে দেয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, ‘যিনি একজন এমপি, দলের নেতা, তিনি কেন নির্বাচনি প্রচারনায় অংশ নিতে পারবেন না? এটা হতে পারে না। এই ধরনের আইন কখনো সমান-সুযোগ সুবিধা নিশ্চিত করতে পারে না। এই ধরনের অসম আইন আমাদের জন্য লজ্জাজনক। ১৪ দল থেকে প্রতিবাদ জানাচ্ছি। আইন সংশোধন করে আমাদের আইনগত প্রচার করা সুযোগ দিতে হবে।’

মোহাম্মদ নাসিম আজ সোমবার ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগরের নবনির্বাচিত কমিটির সঙ্গে কেন্দ্রীয় ১৪ দলের শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে এ শুভেচ্ছা বিনিময় সভার আয়োজন করে ঢাকা মহানগর ওয়ার্কার্স পার্টি।

মোহাম্মদ নাসিম বলেন, ‘আমি একটি দলের নেতা, আমি আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য হয়েও নির্বাচনের প্রচার চালাতে পারবো না। কিন্তু বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলগীর, মওদুদ আহমদ তারা প্রচার চালাতে পারবেন। তাহলে লেভেল প্লেয়িং ফিল্ড হলো কিভাবে। সমতা আনার জন্য নির্বাচনি আইনের অবশ্যই সংশোধন আনতে হবে।

ঢাকা মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি আবুল হোসাইনের সভাপতিত্বে সভায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ মন্নফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ বক্তব্য রাখেন।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like