জমকালো আয়োজনে পালিত হলো বিজয় টেলিভিশনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী

১৪২

জমকালো আয়োজনে পালিত হলো বিজয় টেলিভিশনের ৭ম প্রতিষ্ঠা বার্ষীকী। এ উপলক্ষে রাজধানীর বাংলামোটরে আয়োজন করা হয় বিশেষ অনুষ্ঠানের। কেক কেটে ও নতুন লোগো উন্মোচনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

ঘড়ির কাঁটায় রাত ১২.০১ মিনিট ছুতেই আনুষ্ঠানিক ভাবে উন্মাচন করা হয় বিজয় টেলিভিশনের নতুন লোগো। ৭ম বছরে বিজয় টিভি ফিরছে নতুন রুপে, দর্শকের প্রত্যাশা পূরনে অবিচল নীতিতে।

নির্বাহী পরিচালক, বিজয় টিভি
নায়লা বারী, নির্বাহী পরিচালক, বিজয় টিভি

লোগো উন্মোচন করেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক নায়লা বারী। এরপর আমন্ত্রিত অতিথিদের নিয়ে কেক কাটেন তিনি। দর্শকের প্রত্যাশা পূরনে বিজয় টিভি আগামী দিনগুলোতও কাজ করবে বলে জানান প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল। এসময় তিনি বিজয় টেলিভিশনের উত্তোরোত্তর সাফল্য কামনা করেন।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, শিক্ষা উপমন্ত্রী

বিজয় টিভি গণ মানুষের আকাংখা পূরনে তার সংবাদ ও ভিন্ন ধর্মী নানা অনুষ্ঠানের মাধ্যমে কাজ করছে বলে জানান বিজয় টিভির উপদেষ্টা সূফী ফারুক।

সূফি ফারুক, উপদেষ্টা , বিজয় টিভি
সূফি ফারুক, উপদেষ্টা , বিজয় টিভি

সফলতার সাথে ৬ বছর অতিবাহিত করায় বিজয় টেলিভিশন ও এর কর্মকর্তা-কর্মচারী ও দর্শকদের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শুভেচ্ছা জানাতে আসেন সাংবাদিক, চলচ্চিত্রাঙ্গনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

সফলতার ৬ বছর শেষে ৭ম বছরে পদার্পনের এই শুভক্ষনে দর্শক, কলা-কুশলী, বিজ্ঞাপন দাতা, কেবল অপারেটরসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানান বিজয় টিভি পরিবার।

 

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like