‘জেগে ওঠো ফাউন্ডেশন’র আয়োজনে এতিম শিশুদের ইফতার মাহফিল

২২৫

চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ এবং চট্টগ্রামের আরও বেশ কিছু প্রতিষ্ঠিত শিক্ষাপ্রতিষ্ঠানের স্কুল এবং কলেজ শাখার শিক্ষার্থীদের গঠিত অরাজনৈতিক সমাজ সেবামূলক সংগঠন “‘জেগে ওঠো ফাউন্ডেশন’ আয়োজন করে এতিম শিশুদের বিশেষ ইফতার মাহফিল।

চট্টগ্রাম এর অক্সিজেন ও তার আশপাশের বিভিন্ন এলাকার সর্বমোট ৪টি এতিমখানার ২০০ ক্ষুদে এতিম ও গরীব শিক্ষার্থীদের সাথে নিয়ে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় নগরীর লিডার্স স্কুল অ্যান্ড কলেজে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডার্স স্কুল কলেজের অধ্যক্ষ এবং ফাউন্ডেশন এর ঈযরবভ অফারংড়ৎ কর্নেল আবু নাসের মোঃ তোহা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২ নং ওয়ার্ড এর কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু এবং ফাউন্ডেশনের অফারংড়ৎ মোঃ জামাল উদ্দিন। এদিকে সংগঠনটির আয়োজনে আজ সকালে বায়েজীদ, ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ মোড়,নতুন পাড়া,অক্সিজেনসহ সহবেশ কিছু এলাকায় রিক্সাচালক,দিনমজুরসহ বিভিন্ন অসহায় মানুষদের লুঙ্গি বিতরন করা হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো: মিশকাতুল ইসলামের নেতৃত্বে এবং ফাউন্ডেশনের অন্যান্য সদস্যদের সহযোগিতায় সম্পূর্ণভাবে ব্যতিক্রমধর্মী এই সমাজ সেবামূলক অনুষ্ঠানটি বাস্তবায়িত হয়।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like