টিকটকে বাজিমাত করছেন পূর্ণিমা; থেমে নেই মাহি-ববি-মেহজাবিন-টয়া-দিঘী

১৮৬

শোবিজের তারকারা বুঁদ হয়েছেন টিকটকের ভাষায়। আসলে প্রতিটি সময় কথা বলে। নানা আয়োজনে উপস্থাপনায় সময় তার নিজের প্রতিনিধিত্ব করে। নানা সময়ে নানা চল আসে। যেমন এই সময় কথা বলছে কখনো প্লাজমা, কখনো মিউজিক্যালি, কখনো টিকটকের সংকেতে।

আর দশজনের মতো তারকারাও মেতে উঠেছেন শোবিজের তারকারা। টিকটকে রীতিমতো বাজিমাত করছেন এভারগ্রীন পূর্ণিমা। পূর্ণিমা, পপি, অপু বিশ্বাস থেকে শুরু করে হালের মাহিয়া মাহি, মেহজাবিন চৌধুরী, টয়া, দিঘী পর্যন্ত টিকটক ভিডিও আপলোড করে প্রশংসা কুড়াচ্ছেন ভক্তদের।

তবে নায়কদের চেয়ে নায়িকাদের ঝোঁকটাই বেশি এখানে। বিশেষ করে পূর্ণিমার টিকটক ভিডিও বাহবা থেকে বাদ যাবার মতো নয়। এককভাবে কিংবা অন্য তারকাদের সঙ্গে নিয়েও মজার মজার টিকটক ভিডিও বানান এই নায়িকা। দর্শকও বুদ হয়ে যায় ভিডিওগুলো দেখে।

কেউ পুরনো ছবির কোনো সংলাপে নিজেকে হাজির করেন, আবার কেউ হাজির হন পছন্দের গানে। ভালো লাগা থেকেই টিকটক ভিডিও বানান এই তারকারা। তাতে দর্শকও খুঁজে পান আনন্দ।

ভক্ত-দর্শকদের আনন্দ দিতে পেরে এই কাজে আনন্দ খুঁজে পান শোবিজের এই তারকারা। অনেক সময় বেশ কিছু টিকটক ভিডিও চলে আসে আলোচনায়। কখনো হয়ে যায় ভাইরাল। দর্শক প্রিয়তায় চলে আসে এমন কন্টেন্ট।

টিকটক একটি চীনা সংগীত ভিডিও প্ল্যাটফর্ম। এই সামাজিক নেটওয়ার্কটি ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে যাত্রা শুরু করে। এখন টিকটক আর মিউজিক্যালি এক হয়ে নতুনভাবে যাত্রা শুরু করেছে।

You might also like