ডিসেম্বরে মুক্তি পাচ্ছে ‘নবাব এলএলবি’

১৫

কম আলোচনা হলো না শাকিব খান অভিনীত ‘নবাব এলএলবি’ ছবিটি নিয়ে। নির্মাতা অনন্য মামুনের এই ছবিটি নির্মাণের শুরু থেকেই নানা কারণে আলোচনার টেবিলে সরব হয়ে আছে। কথা ছিল অক্টোবর মাসেই মুক্তি পাবে ছবিটি। কিন্তু তা আর হয়নি। নির্মাতার আশ্বাস সব কিছু পরিকল্পনা মতো এগুলেই ডিসেম্বর মাসেই মুক্তি পাবে ‘নবাব এলএলবি’।

২৩ অক্টোবর পূজা উৎসবকে সামনে রেখে মুক্তি পাওয়ার কথা ছিল শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া অভিনীত ‘নবাব এলএলবি’ ছবির। কিন্তু তা আর হয়নি। নির্মাতা অনন্য মামুনের এই ছবিটি নির্মাণের শুরু থেকেই নানা কারণে আলোচনার টেবিলে সরব হয়ে আছে।

ছবিটির টাইটেল গানের টিজার প্রকাশের পর শাকিব ভক্তদের বেশ সাড়া পড়ে যায়। সিনেমা পাড়ায় শাকিবের সিনেমা মানেই ধামাকা। সিনেমা হলে রমরমা ব্যবসা। এরই মধ্যে ‘আমি নবাব’ শিরোনামে সিনেমার টাইটেল গানটির পুরোটা প্রকাশ পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে।

শুধু তাই নয় সম্প্রতি এফডিসিতে শাকিব অংশ নিয়েছেন ছবিটির পার্টি সং বা আইটেম গানে। তার সঙ্গে আইটেম কন্যা হিসেবে ধরা দিয়েছেন নৃত্যশিল্পী হৃদি শেখ। কিন্তু ছবিটি মুক্তি পাচ্ছে কবে? শুধু গানের দৃশ্যায়ন জটিলতার কারনে থেমে ছিল ছবিটির মুক্তি।

তবে সেই জটিলতা কাটতে শুরু করেছে। কিন্তু এখনো বাকি আছে ছবিটির দুটি গান। কিন্তু ছবির নায়িকা মাহীর পাসপোর্ট জটিলতার কারণে তা আর হয়ে ওঠেনি। এবার ২৭ নভেম্বর আবার মালদ্বীপ যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতা।

নির্মাতা জানান, সবকিছু নতুন পরিকল্পনা মতো সম্পন্ন হতে পারলেই ডিসেম্বর মাসেই মুক্তি পাবে  ‘নবাব এলএলবি’। তবে প্রেক্ষাগৃহ নয়, আই থিয়েটার নামের নতুন স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘নবাব এলএলবি’।

ডেস্ক নিউজ/বিজয় টিভি

You might also like