ঢাকা থেকে অপহৃত শিশু মাদারীপুরে উদ্ধার

৭৩

ঢাকা থেকে অপহরনের ২ দিন পর মাদারীপুরে থেকে এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে শিবচরের উমেদপুর ইউনিয়নের চান্দেরচরের একটি বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে রাজধানীর মোহাম্মদপুর থানা পুলিশ।

পুুলিশ জানায়, ঢাকার মোহাম্মদপুর এলাকায় ভাঙ্গারী দোকানের কর্মচারী বিল্লাল হোসেন ও তার স্ত্রী গার্মেন্টস কর্মী মাহিনুর তিন বছরের শিশু সন্তান নিহানকে নিয়ে একটি বাসায় ভাড়া থাকতেন। তাদের পাশের রুমেই খাইরুন বেগম (৪০) নামের এক নারী ভাড়া থাকার সুবাদে তাদের বাসায় অবাধ যাতায়াত করতেন।

গত শনিবার সকালে খাইরুনের কাছে শিশু নিহানকে বাসায় রেখে বিল্লাল ও তার স্ত্রী মাহিনুর কাজে চলে যায়। দুপুরে বাসায় ফিরে নিহানকে বাসায় না দেখে তার বাবা-মা রবিবার খাইরুনকে আসামী করে মোহাম্মদপুর থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে রবিবার ঢাকা থেকে খাইরুনকে আটক করে। পরে খাইরুনের দেয়া তথ্য মতে মাদরীপুরের শিবচরে তার এক ফুপাতো ন্বিঃসন্তান বোন লাকি বেগমের কাছে ৩০ হাজার টাকার ওই শিশুটিকে বিক্রি করে।

পরে পুলিশ এসে সোমবার সকালে শিবচরের উমেদপুর ইউনিয়নের চান্দেরচরের লাকির বাড়িতে অভিযান চালিয়ে শিশু নিহানকে উদ্ধার করে। এ সময় লাখি ও তার পরিবারের লোকজন পালিয়ে যায়।

রাজধানীর মোহাম্মদপুর থানার এসআই মুকুল রঞ্জন বলেন, শিশুটিকে টাকার বিনিময়ে বিক্রি করেছিল খাইরুন। এ ঘটনায় মামলা হলে মোবাইল ট্রাংকিং-এর মাধ্যমে খাইরুনকে আটকের পর শিশুটিকে উদ্ধার করা হয়।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like