তাসফিয়া হত্যা মামলায় ফিরোজের ৩ দিনের রিমান্ড

৩১৩

নগরের আলোচিত স্কুলছাত্রী তাসফিয়া আমিন হত্যা মামলার আসামি মো. ফিরোজের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বিকেলে শুনানি শেষে অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী।

তিনি বলেন, সাত দিনের রিমান্ড চেয়ে গোয়েন্দা পুলিশ আবেদন করলে শুনানি শেষে আদালত ফিরোজের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। সম্প্রতি সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের নির্দেশে তাসফিয়া হত্যা মামলার তদন্তভার গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (বন্দর জোন) আসিফ মহিউদ্দীন বলেন, আশাকরি শিগগিরই তাসফিয়া হত্যা মামলার রহস্য উন্মোচন করতে পারবো। আগামিকাল সোমবার থেকে ফিরোজকে রিমান্ডে নেওয়া হবে বলে জানান তিনি।

এর আগে ০২ মে সকালে স্থানীয়দের খবরে নগরের পতেঙ্গা সমুদ্র সৈকতের ১৮ নম্বর ব্রিজঘাটের পাথরের ওপর থেকে সানসাইন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিনের (১৬) মরদেহ উদ্ধার করে পতেঙ্গা থানা পুলিশ।

পরে একই দিন সন্ধ্যায় নগরের খুলশী থানার জালালাবাদ হাউজিং সোসাইটি এলাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে তাসফিয়ার বন্ধু আদনান মির্জাকে আটক করে। আটক আদনান মির্জা বাংলাদেশ এলিমেন্টারি স্কুলের নবম শ্রেণির ছাত্র এবং ব্যবসায়ী ইস্কান্দার মির্জার ছেলে।

এ ঘটনায় ৩ মে তাসফিয়ার বাবা বাদী হয়ে আটক আদনান মির্জাকে প্রধান আসামি করে পতেঙ্গা থানায় ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অন্য আসামিরা হলেন- শওকত মিরাজ, আসিফ মিজান, ইমতিয়াজ সুলতান ইকরাম, যুবলীগ নেতা মো. ফিরোজ ও তার সহযোগী সোহায়েল ওরফে সোহেল।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like