তাসফিয়া হত্যা মামলায় ফিরোজ কারাগারে

১৫২

নগরের আলোচিত স্কুলছাত্রী তাসফিয়া আমিন হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি মো. ফিরোজকে কারাগারে পাঠিয়েছেন আদালত। চট্টগ্রাম তৃতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুনসী আবদুল মজিদের আদালত এ আদেশ দেন বলে জানান জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) একেএম সিরাজুল ইসলাম।

অ্যাডভোকেট একেএম সিরাজুল ইসলাম বলেন, নগরের পতেঙ্গা থানায় দায়ের করা স্কুলছাত্রী তাসফিয়া আমিন হত্যা মামলার ৬ নম্বর এজাহারভুক্ত আসামি মো. ফিরোজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তাসফিয়া হত্যা মামলায় ফিরোজ হাইকোর্ট থেকে জামিনে ছিলেন বলে জানান পিপি সিরাজুল ইসলাম।

উল্যেখ্য, গত ২ মে সকালে স্থানীয়দের খবরে নগরের পতেঙ্গা সমুদ্র সৈকতের ১৮ নম্বর ব্রিজঘাটের পাথরের ওপর থেকে সানসাইন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিনের (১৬) মরদেহ উদ্ধার করে পতেঙ্গা থানা পুলিশ। পরে একই দিন সন্ধ্যায় নগরের খুলশী থানার জালালাবাদ হাউজিং সোসাইটি এলাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে তাসফিয়ার বন্ধু আদনান মির্জাকে আটক করে। আটক আদনান মির্জা বাংলাদেশ এলিমেন্টারি স্কুলের নবম শ্রেণির ছাত্র এবং ব্যবসায়ী ইস্কান্দার মির্জার ছেলে।

এ ঘটনায় ৩ মে তাসফিয়ার বাবা বাদী হয়ে আটক আদনান মির্জাকে প্রধান আসামি করে পতেঙ্গা থানায় ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অন্য আসামিরা হলেন- শওকত মিরাজ, আসিফ মিজান, ইমতিয়াজ সুলতান ইকরাম, যুবলীগ নেতা মো. ফিরোজ ও তার সহযোগী সোহায়েল ওরফে সোহেল। তাসফিয়া আমিন হত্যা মামলার দুই আসামি আদনান মির্জা ও আসিফ মিজান গ্রেফতার হয়ে টঙ্গীর কিশোর সংশোধন কেন্দ্রে বন্দি রয়েছেন।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like