তাহসান-মিমের স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘কানেকশন’

যদি একদিন সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় জনপ্রিয় গায়ক তাহসান খানের। সেই ছবিতে  নায়ক হিসেবে তাহসান কলকাতার নায়িকা শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেন। সবশেষ নো ল্যান্ডস ম্যান ছবিতে অভিনয় করেছেন তাহসান।

এবার নিজেই স্বলদৈর্ঘ্য সিনেমার জন্য গল্প ভেবেছেন তাহসান। আর তাহসানের গল্প ভাবনা শুনে তার প্রযোজক হবার প্রস্তাব দিয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ঈদ উৎসবকে সামনে রেখে চিত্রনায়িকা মিম তার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করবেন স্বল্প দৈর্ঘ্যের ছবিটি।

তাহসানকে নায়ক করে মিমের উদ্যোগ ও প্রযোজনায় নির্মিত হয়েছে ‘কানেকশন’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমা। এটি নির্মাণ করেছেন ‘পোড়ামন-২’ ও ‘দহন’-খ্যাত রায়হান রাফী। আর এতে তাহসানের বিপরীতে নায়িকা হিসেবে আছেন প্রযোজক নিজেই।

নির্মাতা জানান, তাহসান-মিমকে নিয়ে ১৫ মিনিটের এই কাজটি শেষ করতে তাকে ভিডিওকলে যুক্ত থাকতে হয়েছে প্রায় ১৪ ঘণ্টা। পুরো কাজটি হয়েছে ভিডিও কলের মাধ্যমে নির্দেশনা দিয়ে।

করোনাকালে এ কাজটির মাধ্যমে প্রায় দুই মাস পর শুটিং করলেন তাহসান-মিম দুজনেই। তাহসান-মিম দুজনেই নিজেদের দৃশ্যগুলো ধারণ করেন নিজেদের মুঠোফোনে। কাজটির সার্বিক সহযোগিতায় ছিল মোশন রক।

শুটিং শেষে এখন চলছে সম্পাদনার কাজ। প্রযোজক-নায়িকা মিম জানান, লকডাউনে আটকে পড়া দুটো মানুষের প্রেমের গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘কানেকশন’ ছবিটি।

নিউজ ডেস্ক/বিজয় টিভি