তিন লাখ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজার উখিয়ার পালংখালী এলাকায় ৩ লাখ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫। এ সময় ঘটনাস্থল থেকে আরও চারজন মাদক ব্যবসায়ী পালিয়ে যান। আটক মাদক ব্যবসায়ীরা হলেন- মো. ওসমান গণি (২২) ও আব্দুল মালেক (২৭)।

সোমবার (২৭ সেপ্টেম্বর) কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গতকাল রবিবার রাতে কক্সবাজার র‌্যাব-১৫ (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের একটি আভিযানিক দল মাদকের চালান মওজুদের খবর পেয়ে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী বাজারের পাশে অভিযানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ২টি বস্তাসহ ধামনখলী গৌজুঘোনা এলাকার দুই যুবককে আটক করা হয়।

এরপর তাদের সাথে থাকা বস্তা ২টি তল্লাশি করে ৩ লাখ পিস ইয়াবা পাওয়া যায়। এ সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় উখিয়ার মো. শাহজাহান (৪৫), ধামনখালীর রবিউল শামীম প্রকাশ বাবুইশ্যা (২২) ও মোহসেন আলী (২৪) ও রহমতের বিলের কামাল উদ্দিন (৩২) পালিয়ে যান।

সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী আরও জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। আর পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

You might also like