তেলেগু সিনেমায় বাংলাদেশের শান্তা

কথায় আছে স্বপ্ন মানুষকে অনেক দূর এগিয়ে নিয়ে যায়। মডেল ও অভিনেত্রী শান্তা পালের গল্পটা তেমনি। স্বপ্ন ছিল নিজেকে বড় পর্দায় দেখবেন। স্বপ্নের পথে এগিয়ে যেতে কাজও শুরু করেন। শুরুটা ছিল র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে।

গেল বছর দেশে একটি বিউটি কনটেস্টে অংশ নেন শান্তা। মিস এশিয়া গ্লোবালে সেরা পাঁচে উঠে আসে তার নাম। অর্জন করে নেন মিস বিউটিফুল আইজ খেতাব।

শান্তা মঞ্চে র‌্যাম্প মডেলিং করছেন ছয় বছর। মডেলিংয়ের পাশাপাশি নাটকেও অভিনয় করতে দেখা গেছে তাকে। এবার শান্তা জানালেন নতুন খবর। ভারতের তেলেগু ভাষার ও কলকাতার বাংলা ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

চলমান করোনা সময়ে অনলাইনে এই ছবি দুটিতে অভিনয়ের জন্য তার সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়েছে। লকডাউন উঠে গেলে, দুই দেশের যোগাযোগ স্বাভাবিক হলেই ছবি দুটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন শান্তা।

তেলেগু ভাষার ছবির নাম চূড়ান্ত হলেও কলকাতার বাংলা ছবিটির নাম এখনো ঠিক হয়নি। সাসপেন্স ও থ্রিলার ধাঁচের তেলেগু ছবিটির নাম ‘ইয়ে রা লা ভা’। আর এই করোনা সময়ে তেলেগু ভাষা রপ্ত করছেন শান্তা।

কলকাতার ছবিটি হবে অ্যাকশন, রোমান্টিক ও কমেডি ধাঁচের। বাংলাদেশ ও ভারত দুই দেশেই শুটিং হবে। সেই ছবিতে শান্তার বিপরীতে দেখা যাবে টালিগঞ্জের নায়ক অঙ্কুশকে। লকডাউনের জন্য এখনও শুটিং শুরু হয়নি। পরিস্থিতি স্বাভাবিক হলেই ছবিটির কাজ শুরু হবে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি