দামাল ছবিতে সিয়াম, মীম ও শরিফুল রাজ

৪১

নির্মাতা রায়হান রাফির ব্যবসা সফল সিনেমা পোড়ামন ২ ও দহন ছবিতে কাজ করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। অন্যদিকে, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও শরিফুল রাজ কাজ করেছেন এই নির্মাতার মুক্তি প্রতীক্ষিত ‘পরাণ’ ছবিতে। নতুন খবর হলো, এবার এই তিন তারকা একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন এই নির্মাতার নতুন ছবি ‘দামাল’ সিনেমায়।

তরুণ নির্মাতা রায়হান রাফির ব্যবসা সফল সিনেমা পোড়ামন ২ ও দহন ছবিতে কাজ করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। নায়িকা পূজা চেরির সঙ্গে এই নায়ক অভিনয় করে দারুণ প্রশংসাও কুড়িয়েছেন। এই নির্মাতার সঙ্গে সিয়ামের কাজের অভিজ্ঞতাও দারুণ।

নির্মাতা রায়হান রাফি তার মুক্তি প্রতীক্ষিত আরেক ছবি ‘পরাণ’-এ কাস্ট করেছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও শরিফুল রাজকে। কিন্তু করোনার কারণে মুক্তি থমকে আছে ছবিটির। পরিস্থিতি স্বাভাবিক হলেই ছবিটি মুক্তি দিতে চান এই নির্মাতা।

নতুন খবর হলো, স্বাধীন বাংলা ফুটবল দলকে নিয়ে রায়হান রাফি নির্মাণ করতে যাচ্ছেন ‘দামাল’। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করবেন সিয়াম আহমেদ। শুধু তাই নয়। নতুন ছবিটিতে আরও অভিনয় করবেন বিদ্যা সিনহা মীম ও শরিফুল রাজ।

তবে এ ব্যাপারে কোন কিছু বলতে নারাজ পরিচালক রায়হান রাফি। ছবির প্রযোজক ইমপ্রেস টেলিফিল্ম। তারা সবকিছু আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানাবেন।

নির্মাতা আরও জানান, ছবির গল্প যেহেতু ফুটবল নিয়ে, তাই এর প্রধান চরিত্রদের ফুটবল খেলতে পারতে হবে। কাস্টিংয়ের ক্ষেত্রে ওই বিষয়টিকে প্রাধান্য দিয়েছেন তিনি। জানা গেছে, আগামী ২৫ নভেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হবে।

ডেস্ক নিউজ/বিজয় টিভি

You might also like