দীঘির নায়ক এবার কলকাতার সুপারস্টার বনি সেনগুপ্ত  

ছবির নায়িকা হয়ে আসছেন চিত্রনায়িকা দীঘি। প্রার্থনা ফারদিন দীঘি এখন শিশু শিল্পী নন। নায়িকা হয়েই এই অভিনয়শিল্পী ‘তুমি আছো তুমি নেই’ ছবিটি করেছিলেন। কিন্তু ছবিটি নিয়ে বিপাকে পড়েন দীঘি। সমালোচনার তীব্র বিষ বাণে জড়িয়ে পড়েন এই নায়িকা।

এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ ছবিটি মুক্তি পায় দীঘির। মুক্তির পর আলোচনায় আসেন এই নায়িকা। দুটি ছবিতেই দীঘিকে নায়ক আসিফ ইমরোজ ও শান্ত খানের স্ত্রীর চরিত্রেই দেখা গেছে।

জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিং শেষ করেছেন দীঘি। কিন্তু কোথায় যেন একটা শূন্যতা। নায়িকা হিসেবে জবাব দিতে পারেননি দীঘি। সেই জবাবের প্রতীক্ষায় ছিল তাঁর দর্শক-ভক্তরা।

এবার সেই জবাব দিতে আসছেন নায়িকা দীঘি। নতুন খবর হল, নতুন সিনেমায় জুটি বাঁধতে যাচ্ছেন দীঘি। সঙ্গে থাকছেন কলকাতার নায়ক ববি সেনগুপ্ত। ছবির নাম ‘মানব দানব’।

নতুন সিনেমাটির মাধ্যমে প্রথমবার কলকাতার বনি ও দীঘির রসায়ন দেখতে পারবেন দর্শক। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন বজলুর রাশেদ চৌধুরী।

ছবিটি প্রসঙ্গে দীঘি জানান, অক্টোবর মাস থেকে বাংলাদেশের সিনেমাটির শুটিং শুরু হবে বলে তিনি জেনেছেন। তবে নতুন ছবিটির মাধ্যমে নায়িকা হিসেবে নিজের জমানো জবাবটি দিতেই আসবেন দীঘি। এখন দেখার পালা সময় ও সুযোগ কার পক্ষে যায়।

You might also like