দুই সাংবাদিকের মুক্তি চেয়ে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিকদের মানববন্ধন

৯১

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারান্তরীণ দৈনিক যুগান্তরের দুই সাংবাদিক আবু জাফর ও সেলিম উদ্দিনের মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা সোয়া ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে ‘ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমাজ’র ব্যানারে এ কর্মসূচি পালিত হয়। এতে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকরা অংশ নেন। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে ও জ্যেষ্ঠ সহসভাপতি আল আমীন শাহীনের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, দৈনিক সমকালের নিজস্ব প্রতিবেদক আব্দুন নূর, মানবজমিনের নিজস্ব প্রতিবেদক জাবেদ রহিম বিজন ও সংগ্রামের প্রতিনিধি সৈয়দ মো. আকরাম, বিজয় টিভির প্রতিনিধি মোঃ খায়রুল কবির ও দৈনিক যুগান্তর এবং যমুনা টিভির জেলা প্রতিনিধি মো.শফিকুল ইসলাম প্রমুখ।

এ সময় বক্তারা কারান্তরীণ সাংবাদিক আবু জাফর ও সেলিম উদ্দিনের মুক্তির দাবি জানিয়ে বলেন,বস্ত নিষ্ঠ সাংবাদিকতার ক্ষেত্রে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল সহ সাংবাদিকদের সুরক্ষায় বিভিন্ন দাবি তুলে ধরেন।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like