ধান কাটাকে কেন্দ্র্র করে দুই কৃষককে হত্যা, আটক ৫

নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া ইউনিয়নের কান্দুরী গ্রামে ধান কাটাকে কেন্দ্র্র করে ইমান আলী মোল্লা (৩৫) ও রুকু মোল্লা (৩২) নামে দুই কৃষককে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষরা।

আজ বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইমান কান্দুরী গ্রামের সাদেক মোল্লার ছেলে ও রুকু মোল্লা ফহম উদ্দিনের ছেলে। নিহত দু’জন ওলিয়ার মোল্লার লোক বলে জানা গেছে। হত্যাকান্ডে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার কান্দুরী গ্রামে দীর্ঘদিন ধরে কলাবাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড মেম্বার ইলিয়াস হোসেন এবং ওলিয়ার মোল্লার সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। আজ সকালে ওলিয়ার মোল্লার লোকজন নিজেদের জমিতে আমন ধান কাটতে গেলে প্রতিপক্ষরা বাঁধা দেয়। তারা আতর্কিত ভাবে শটগানের গুলি ছুঁড়ে ও কুপিয়ে ওলিয়ার মোল্লার লোকজনকে হতাহত করে বলে অভিযোগ পাওয়া গেছে।

ওলিয়ার মোল্লার ছেলে মিজবাহ উদ্দিন সজল বলেন, ইমান ও রুকুকে গুলি করে হত্যা করা হয়েছে। এছাড়া আমাদের পক্ষের গুলিবিদ্ধ পাঁচজনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়াইলের অতিরক্তি পুলিশ সুপার মোঃ শরফুদ্দিন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এ হত্যাকান্ডে জড়িত সন্ধেহমূলক ৫ জনকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি