নতুন দুই মুখ ‘শান্ত খান’ ও ‘নেহা আমানদীপ’

নতুন দুই মুখ

নতুন দুই মুখ আসছে ঢাকাই চলচ্চিত্রে, তাঁরা হলেন ‘শান্ত খান’ ও ‘নেহা আমানদীপ’। উত্তম আকাশ পরিচালিত ‘প্রেম চোর’ ছবিতে অভিনয় করছেন তাঁরা। ঢাকার ছেলে ‘শান্ত খান’ আর ভারতের পাঞ্জাবের মেয়ে ‘নেহা আমানদীপ’ ছবিটির মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করতে যাচ্ছেন।

চলচ্চিত্রটি এবার ঈদে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে, আর সেভাবেই প্রস্তুতি নিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। গত রোববার বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে ‘প্রেম চোর’ সিনেমাটি। তবে সিনেমাটি এই ঈদে মুক্তি পাবে কি না, তা নির্ভর করছে ‘নোলক’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমাটি মুক্তির ওপর। এই ঈদে যদি শাকিব খানের সিনেমা দুটি মুক্তি পায়, তাহলে ‘প্রেম চোর’ সিনেমার মুক্তি পিছিয়ে দেওয়া হবে।

‘প্রেম চোর’ সিনেমাটির নায়ক শান্ত খান শাপলা মিডিয়ার কর্ণধার প্রযোজক সেলিম খানের ছেলে। এটি তাঁর প্রথম চলচ্চিত্র। তাঁর বিপরীতে আছেন ভারতের নেহা আমানদীপ। তিনি পাঞ্জাবের হলেও পশ্চিমবঙ্গের বিনোদন জগতে ক্যারিয়ার গড়েছেন। কাজ করেছেন জি বাংলার ‘স্ত্রী’ ও স্টার জলসার ‘ওম নব শিবা’ সিরিয়ালে।

‘প্রেম চোর’ সিনেমায় শান্ত আর নেহা ছাড়া অভিনয় করেছেন কলকাতার রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত প্রমুখ। ছবির চারটি গান লিখেছেন সুদীপ কুমার। গানগুলোতে কণ্ঠ দিয়েছে আঁখি আলমগীর, সাবরিনা সাবা, শাহরিয়ার রাফাত, জেমি ইয়াসমিন, প্রিতম। এই সিনেমার গানের কোরিওগ্রাফি করেছেন ভারতের বাবা যাদব।

শান্ত খান বলেন, ‘আমি তৈরি হয়েই চলচ্চিত্রে এসেছি। দেশের বাইরে থেকে অভিনয় ও নাচের প্রশিক্ষণ নিয়েছি। আশা করছি চলচ্চিত্রে আমি স্থায়ী হতে পারব।’

এই ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খানের দুইটি সিনেমা। অবশ্য এর মধ্যে ‘নোলক’ নিয়ে কিছু আইনি জটিলতা রয়েছে। এই সুযোগকে কাজে লাগাতে চান ‘প্রেম চোর’ সিনেমার প্রযোজক। সিনেমার প্রযোজক সেলিম খান ঠিক করেছেন, যদি ‘নোলক’ সিনেমার মুক্তি আটকে যায়, তাহলে ঈদে ‘প্রেম চোর’ মুক্তি দেবেন। আর যদি শাকিব খানের দুটি সিনেমা মুক্তি পায়, তাহলে ঈদের পর সিনেমাটি মুক্তি দেবেন। তিনি বাংলাদেশ ও ভারতের কলকাতায় একসঙ্গে সিনেমাটি মুক্তি দিতে চান বলে জানিয়েছেন।