নতুন দুই সিনেমা নিয়ে পর্দায় শাহরুখ

সিনেমায় বেশ লম্বা বিরতি দিয়ে যশরাজ ফিল্মসের ব্যানারে ফিরছেন শাহরুখ খান। পাঠান নামের সেই সিনেমায় খলনায়কের ভূমিকায় থাকছেন জন আব্রাহাম। অন্যদিকে শাহরুখ- দীপিকা জুটি আবারো পর্দায় ফিরছে সানকি ছবির মাধ্যমে।

যশরাজ ফিল্মস প্রযোজিত আসন্ন ‘পাঠান’ ছবিটিতে শাহরুখ এর বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। এই খবর এখন বেশ পুরোনো। তবে নতুন চমক হচ্ছে ছবিটিতে শাহরুখ- দীপিকার সাথেও দেখা যাবে জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম কে।

অনেকের ধারণা, ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ এই সিনেমাটি নির্মাণ করবেন ‘ওয়ার’ সিনেমার হৃত্বিক রোশন-টাইগার শ্রফের আমেজেই। যশরাজ থেকে তার সর্বশেষ ‘ওয়ার’ সিনেমাটি দারুণ সফলতা পেয়েছে। তাই সিদ্ধার্থ এবার নতুন ছবি বানাতে চলেছেন সেই অনুপ্রেরণাতেই।

অন্যদিকে ওম শান্তি ওম, চেন্নাই এক্সপ্রেস, পাঠান ছবির পর জুটি হয়ে ফিরছেন শাহরুখ- দীপিকা। তামিল পরিচালক অ্যাটলি তার আগামী সিনেমার নাম ঘোষণা করেছেন। ছবির নাম ‘সানকি’। এই সিনেমাতে আবারও দেখা যাবে শাহরুখ-দীপিকাকে।

এদিকে আগামী বছরের জানুয়ারিতে ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করবেন শাহরুখ খান। যদি সবকিছু ঠিক থাকে তাহলে এই সিনেমার পরে ‘সানকি’তে দেখা যাবে এই অভিনেতাকে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি