নতুন বছরে নতুন ৩টি ছবিতে চুক্তিবদ্ধ হলেন সাইমন-মাহি

৩৭

পর্দায় যাদের পারফর্মেন্স দেখছেন তারা আর কেউ নন; বড় পর্দার জনপ্রিয় তারকা জুটি সাইমন ও মাহিয়া মাহি। গেল ১৭ জানুয়ারি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসেছিল জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৯’র এবারের আসর।

দেশের চলচ্চিত্রের মর্যাদাপূর্ণ এই পুরস্কার বিতরণী আসরে পারফর্ম করেছিলেন মাহিয়া মাহি। তবে তিনি একা নন। অনুষ্ঠানে চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বেঁধে পারফর্ম করেছেন এই নায়িকা।

জুটি হিসেবে সাইমন সাদিক ও মাহিয়া মাহি বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। তাদের অভিনীত সিনেমা ‌‘জান্নাত’ পেয়েছিল পাঁচটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। ২০১৮ সালে মুক্তি পায় এই ছবিটি।

এবার এ জুটি চলতি বছরের সবচেয়ে বড় ঘোষণা দিয়েছে। তারা একসঙ্গে তিনটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। আর এই তিনটি ছবি প্রযোজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। বিষয়টি নিশ্চিত করেছেন তিন পক্ষই।

গেল ১৮ জানুয়ারি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার তিন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সাইমন-মাহি। জানা গেছে, ধারাবাহিকভাবে তিনটি সিনেমার শুটিং হবে।

ছবিগুলোর মধ্যে আছে শাহীন সুমনের পরিচালনায় ‘গ্যাংস্টার’ এবং ‘লাইভ’ ও ‘নরসুন্দরী’ নির্মাণ করবেন শামিম আহমেদ রনী। জানা গেছে, তিনটি ছবির মধ্যে রনীর ‘নরসুন্দরী’র শুটিং সবার আগে শুরু হবে। আর ‘গ্যাংস্টার’ সিনেমায় সাইমন-মাহির সঙ্গে থাকছেন শান্ত খান।

২০১৩ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ সিনেমায় প্রথমবার জুটিবেঁধে বড় পর্দায় হাজির হয় সাইমন সাদিক ও মাহিয়া মাহি জুটি। ছবিটি ব্যবসায়িকভাবে সফলও হয়েছিল।

You might also like