নতুন বছরে বলিউড তারকারা কি করছেন?

আনতারা রাইসা: দেখতে দেখতে আবার চলে এসেছে নতুন বছর। নতুন বছর আসলেই চারদিকে একটা সাজ সাজ রব পরে যায়। সবাই চায় বছরের শুরুর দিন গুলো যেন ভালো কাটে। এজন্য কেউ কেউ রাতভর পার্টি করে । কেউ কেউ হয়তো নতুন বছরে নতুন কোনো রেজুলেশন নেয়। নতুন ভাবে নিজেকে সাজায়। কিন্তু বলিউড তারকারা কি করছেন এই নতুন বছরে? সেটা জানতে অনেকেরই খুব আগ্রহ থাকে।

বেশিরভাগ সময়েই নতুন বছর উদযাপন করতে বলিউড তারকারা চলে যান অন্য কোনো দেশে ছুটি কাটাতে। কেউ কেউ নিজের বাসাতেই বিশাল পার্টির আয়োজন করেন। চলুন দেখে আসি কে কে ঘুরে এসেছেন।

সুইজারল্যান্ড মনে হচ্ছে বলিউড তারকাদের খুবই পছন্দের জায়গা ছুটি কাটানোর জন্য। এ বছর সেখানে গিয়েছেন আনুশকা-ভিরাট জুটি, বরুন ধাওয়ান গিয়েছেন তার প্রেমিকা নাতাশা দালাল এর সাথে, পরিনিতি চোপড়া ও গিয়েছেন ছুটি কাটাতে।

তবে পরিনীতা চোপড়া গিয়েছেন আরো শীতপ্রধান দেশ মিউনিখ এ। ইন্সটাগ্রামে তার ছবি সেটাই বলছে।

ভারুন ধাওয়াল তো বরফের মাঝে পেয়ে গিয়েছিলেন কারিনা কাপুর ও কারিশমা কাপুরকে।

তবে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস ঘুরতে যাওয়ার পর থেকেই ইন্সাটাগ্রামে ছবি দিয়ে যাচ্ছেন। তবে তারা ভ এখনো ভক্তদের রহস্যে রাখছেন তাদের ঘুরতে যাওয়ার জায়গা নিয়ে। শেষ ছবিতে তাদের দেখা গিয়েছে ক্যালিফোর্নিয়ায়।

জনপ্রিয় অভিনেত্রি তাপসী পান্নু তার পরিবার নিয়ে ঘুরছেন মরিশাসের বিচে। সেখান থেকেই অনেক ছবি আপলোড দিচ্ছেন তার সোশ্যাল মিডিয়াতে।

এদিকে নবাব জুটি সোহা আলি খান এবং কোনাল কেমু কে দেখা গিয়েছে অস্ট্রেলিয়ার সিডনিতে।

তথ্যসুত্রঃ news18.com