নাটোরের গুরুদাসপুরের ইউএনও এবং থানার ওসিকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশন

২৭৪

নাটোরের গুরুদাসপুরে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থীর অভিযোগের প্রেক্ষিত গুরুদাসপুর উপজলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনির হোসেন এবং গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজাকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

উপজলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনির হোসেন
উপজলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনির হোসেন

বুধবার রাতে তাদের প্রত্যাহারের কাগজ (চিঠি) ফ্যাক্সের মাধ্যমে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বরাবর এসে পৌছায়। এর একটি কপি তাদের কাছেও পৌছেছে। জনপ্রশাসন মন্ত্রনালয় বাংলাদশ সচিবালয়ের সহকারী সচিব শাহীদুর রহমান স্বাক্ষরিত এই আদেশটি পাঠানো হয়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা

অভিযোগকারী গুরুদাসপুর পৌর আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী জাহিদুল ইসলাম জানান, গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মনির হোসেন উপজেলা পরিষদ নির্বাচনের প্রশাসনিক কোন দায়িত্ব সঠিক ভাবে পালন করবেন না বলে তার মনে হয়। পরে তিনি বিষয়টি এলাকায় খোঁজ করেন এবং এর সত্যতা পান।

এরপর তিনি বিভিন্ন নৌকার বিদ্রাহী প্রার্থীর পক্ষে কাজ করার বেশ কিছু ছবি সহ নির্বাচন কমিশন বরাবর অভিযোগ করেন। এই অভিযোগের প্রেক্ষিতে নির্বাচন কমিশন আগামি তিন দিনের মধ্যে তাদের প্রত্যাহারর নির্দেশ দেন। এ বিষয়ে গুরুদাসপুর উপজলা নির্বাহী কর্মকর্তা মনির হোসেনের সাথে যাগাযাগ করা হলে তিনি তার প্রত্যাহারের সত্যত্যা স্বীকার করেন। এ বিষয় নাটোরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজাকে প্রত্যাহারের সত্যতা স্বীকার করেছেন।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like