নাটোরে ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু

কঠোর নিরাপত্তা ব্যবস্থায় নাটোর সদর উপজেলা এবং বড়াইগ্রাম উপজেলার মোট ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে । সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত মোট ১৫০টি কেন্দ্রে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে। এরপর গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে।

নাটোর সদর উপজেলার হয়বতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পুরুষ ভোট কেন্দ্রের মোট ভোটার এক হাজার ৬৭৯। প্রিজাইডিং অফিসার সামায়ুন হোসেন বলেন, শান্তিপূর্ণভাবে আগ্রহ সহকারে ভোট দিচ্ছেন ভোটাররা ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাঁচজন রিটার্নিং অফিসার দায়িত্ব পালন করছেন।

নাটোর সদর উপজেলার সাতটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৬ প্রার্থী, সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৭৬ প্রার্থী এবং মেম্বার পদে ২৮১ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বড়াইগ্রাম উপজেলার পাঁচটি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৪ প্রার্থী, সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৫৯ প্রার্থী এবং মেম্বার পদে ২০৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, প্রত্যেক ভোট কেন্দ্রে মোট পাঁচজন সশস্ত্র পুলিশ সদস্য এবং দুইটি অস্ত্রসহ ১৭ জন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। প্রত্যেক ইউনিয়নে পুলিশের একটি মোবাইল টিম এবং তিনটি ইউনিয়নে একটি স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করছে। প্রত্যেক উপজেলায় র‌্যাবের দুইটি মোবাইল টিম ও একটি স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করছে। নাটোর সদরে তিন প্লাটুন বিজিবি এবং বড়াইগ্রামে দুই প্লাটুন বিজিবি টহল দিচ্ছে।

You might also like