নারায়ণগঞ্জের ট্রাকের ধাক্কায় দুই নৃত্য শিল্পি নিহত : আহত ১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় আরো এক নারী নৃত্য শিল্পি আহত হয়েছে। শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) রাত দেড় টার দিকে উপজেলার আউখাবো এলাকায় ঢাকা-সিলেট মহাসগকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মুগদা এলাকার হৃদয় গাজী (৩০), মুগদা জিলপার এলাকার জাফর মিয়ার কন্যা শারমীন আক্তার (১৮) এবং আহত হলেন, গাজীপুরের মীরেরগাঁও এলাকার নুর আলমের কন্যা আঁখি আক্তার (১৬)। তারা তিনজনই নৃত্য শিল্পি।

আহত আঁখি আক্তারের বরাত দিয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রফিকুল ইসলাম জানান, রাতে নরসিংদীতে একটি অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে আঁখি এবং শারমীন আক্তারকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে ঢাকার মুগদায় যাচ্ছিলেন হৃদয় গাজী। পথিমধ্যে রূপগঞ্জ উপজেলার আউখাবো এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিলে তারা মোটরসাইকেল নিয়ে সড়কে পড়ে যায়। এ সময় অজ্ঞাত দ্রুতগামী একটি বাসের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই হৃদয় গাজী ও শারমীন আক্তারের মৃত্যু হয়। আর আঁখি আক্তার গুরুত্বর আহত হয়।

খবর পেয়ে ভুলতা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুত্বর আহত আঁখি আক্তারকে স্থানীয় ইউ এস বাংলা হাসপাতালে ভর্তি করে। এছাড়া ঘটনাস্থল থেকে মরদেহ দুইটি ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে এবং ঘাতক ট্রাকটি আটক করে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি