নারায়ণগঞ্জের ফতুল্লায় পুলিশের ওপর সন্ত্রাসী হামলা

৪৯

নারায়ণগঞ্জ সদর উপজেলায় দায়িত্ব পালনের সময় পুলিশের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার ফতুল্লা এলাকার চরকাশিপুর তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে। এ সময় সন্ত্রাসীদের ছোড়া ইটপাটকেলে পুলিশের এক উপপরিদর্শক (এসআই) ও তিন কনস্টেবল আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিনটি ফাঁকা গুলি ছোড়ে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন ফতুল্লা মডেল থানার এসআই ফাহেয়াত উদ্দিন রক্তিম, কনস্টেবল হেলাল উদ্দিন, জাহাঙ্গীর আলম ও আলমগীর হোসেন।

এ ঘটনায় চরকাশিপুর এলাকার মৃত আলী হোসেনের ছেলে সোহেল নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

এসআই ফাহেয়াত উদ্দিন রক্তিম সাংবাদিকদের জানান, গতকাল রাতে তিন কনস্টেবল নিয়ে সিএনজিচালিত অটোরিকশা করে চরকাশিপুর এলাকায় দায়িত্ব পালন করছিলেন। রাত নয়টার দিকে চরকাশিপুর তিন রাস্তার মোড় পার হওয়ার সময় সড়কের মাঝে দাঁড়িয়ে থাকা এক যুবক বাধা দেন। পুলিশ তাঁকে সরানোর চেষ্টা করলে তিনি লোকজন ডেকে এনে হামলা চালান। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিনি পিস্তল থেকে দুটি ও কনস্টেবল জাহাঙ্গীর শটগান থেকে একটি গুলি ছোড়েন। সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় সোহেল নামের একজনকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের বলেন, দায়িত্বরত পুলিশের ওপর হামলা চালালে পুলিশ নিজেদের রক্ষার্থে তিনটি গুলি ছোড়ে। এ ঘটনায় পালিয়ে যাওয়ার সময় একজনকে আটক করা হয়েছে।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like