নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে পিকআপভ্যানের ধাক্কায় তিনজন নিহত

নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে মাছবাহী একটি পিকআপভ্যানের ধাক্কায় তিনজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও দুজন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দিবাগতরাত ৩টার দিকে নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাগরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার জিংলিগড়া গ্রামের বাসিন্দা সবুজ মিয়ার ছেলে রনি মিয়া (২০), একই বাড়ির সবুজের ভাতিজা ও শফিকুল মিয়ার ছেলে বাবু মিয়া (১৪) এবং চালক নেত্রকোনার বারহাট্টার চন্দ্রপুর গ্রামের আবুচান মিয়া (২৮।)

এ ছাড়া অহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশের পরিদর্শক শফিউর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে সুনামগঞ্জ থেকে একটি মাছবাহী পিকআপ ভ্যান ঢাকার গাজীপুরে যাচ্ছিল। পথে নেত্রকোনার বাগরা এলাকায় পৌঁছালেই সেখানে দাঁড়িয়ে থাকা একটি মালবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায় পিকআপভ্যানটি। এতে ঘটনাস্থলেই পিআপভ্যানে থাকা দুইজনের মৃত্যু হয়। এ সময় আহত হয় আরও ৩ জন।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ জানান, নেত্রকেনা মডেল থানা পুলিশ ও শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় দুটি গাড়িই জব্দ করা হয়েছে। এ ছাড়া সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।