নোয়াখালীতে নারী নির্যাতন: ১৪ জনের বিরুদ্ধে পিবিআইয়ের চার্জশিট

৯২

নোয়াখালীর বেগমগঞ্জে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় ইউপি সদস্য মোয়াজ্জেমসহ ১৪ জনকে আসামি করে চার্জশিট জমা দিয়েছে পিবিআই।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে, নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে চট্টগ্রাম বিভাগের বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল একথা জানান।

তিনি জানান, ধর্ষণ চেষ্টার মামলায় ১৪ জন ও ধর্ষণ মামলায় বাহিনী প্রধান দেলোয়ার ও কালামকে আসামি করা হয়েছে। এ পর্যন্ত এ দুটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে ১২ জনকে। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আটজন।

উল্লেখ‌্য, গত ২ সেপ্টেম্বর ঘরে ঢুকে স্বামীকে বেঁধে রেখে ৩৭ বছরের নারীকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর এলাকার দেলোয়ার বাহিনীর সদস্যরা। তারা ওই নারীকে নির্যাতনের ভিডিওচিত্র ধারণ করে রাখেন। পরে ওই নারীকে তারা আপত্তিকর প্রস্তাব দেন। তিনি তাতে রাজি না হওয়ায় তারা ধারণ করা ভিডিওচিত্র ৪ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে।

পরে ৪ অক্টোবর সন্ধ্যায় পুলিশ একটি বাসা থেকে ওই নারীকে উদ্ধার করে। ওই রাতেই তিনি বাদী হয়ে দেলোয়ার বাহিনীর প্রধান সহযোগী নুর হোসেন ওরফে বাদলসহ নয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও সাত থেকে আটজনকে আসামি থানায় পৃথক দুটি মামলা করেন।

ডেস্ক নিউজ/বিজয় টিভি

You might also like