পরিবহন মালিক-চালকদের সাথে আইন শৃংঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা

৪২

সোমবার (১৯ নভেম্বর, ২০১৮ ইং) সকাল ১১ টায় পটুয়াখালী গলাচিপা উপজেলার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আখতার মোর্শেদ থানা সামনে চত্ত্বরে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে রেখে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইপ্টিজিং, নিরাপদ সড়ক, বৃদ্ধ পিতা-মাতার প্রতি অবহেলা, বাল্যবিবাহ সহ সকল অপরাধ নিবারণকল্পে পরিবহন মালিক-চালকদের সাথে আইন শৃংঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা করেন।

উক্ত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ হাফিজুর রহমান গলাচিপা সার্কেল, পটুয়াখালী, মোঃ আখতার মোর্শেদ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), মোঃ হুমায়ুন কবির (অফিসার-ইন-র্চাজ তদন্ত), মোঃ হারুন-অর-রশিদ আহ্বায়ক উপজেলা শ্রমিক লীগ, কাওসার তালুকদার যুগ্ন আহ্বায়ক উপজেলা শ্রমিক লীগ, শংকর লাল দাস সিনিয়র সাংবাদিক, খালিদ হোসেন মিল্টন সাংবাদিক, প্রমুখ সহ অন-লাইন, প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আখতার মোর্শেদ মত বিনিময় সভায় জনসাধারণের জন্য নিরাপথ সড়ক উপহার দেওয়ার লক্ষ্যে উপস্থিত পরিবহন মালিক-চালকদের প্রতি আহ্বান জানান। মাদক সেবন ও পরিবহন এবং বেচাকেনা চক্রের সাথে কেউ যেন যুক্ত না থাকে সে ব্যপারে সকলকে শতর্ক করেন। একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না এই প্রতিপাদ্যকে স্বরণ করে সড়কে যানজট নিরসন, গাড়ীর দ্রুত গতিবেগের কারনে কোন দূর্ঘটনা না ঘটে সেদিকে লক্ষ্য রাখার জন্য চালকদের নির্দেশ দেয়া হয়।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like