পাকিস্তানি ক্রিকেটার ইয়াসির শাহর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

পাকিস্তানের লেগ স্পিনার ইয়াসির শাহের বিরুদ্ধে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই বিষয়ে একটি মামলাও হয়েছে। দায়েরকৃত মামলায় বলা হয়েছে, ইয়াসির শাহ এক কিশোরীকে ধর্ষণ ও হুমকি দিতে বন্ধুকে সহায়তা করেছেন! এমন তথ্য জানিয়েছে জিও নিউজ।

পাকিস্তানের দণ্ডবিধি ২৯২-বি ও ২৯২ সি ধারায় মামলা করেছেন ১৪ বছরের কিশোরী। ইয়াসির শাহ ও তার বন্ধ ফারহানের বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন তিনি। এখনও অবশ্য এই মামলায় কাউকে গ্রেফতার করা হয়নি।

ইয়াসিরের বিরুদ্ধে সরাসরি ধর্ষণের অভিযোগ নেই। তবে তার বন্ধু ফারহানের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছেন বলে অভিযোগ ওই কিশোরীর। তবে ইয়াসির নাকি ভিডিও ধারণ করেছেন ধর্ষণের, এমন অভিযোগ তার।

ওই কিশোরী পুলিশকে জানিয়েছেন, ‘নিজেকে খুব প্রভাবশালী ব্যক্তি বলে দাবি করেন তিনি। তার দাবি, উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে তার পরিচয় রয়েছে। ইয়াসির ও ফারহান অপ্রাপ্তবয়স্ক মেয়েদের ধর্ষণ করে সেগুলোর ভিডিওধারণ করে রাখে।’

এ বিষয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে, ‘আমরা এই বিষয়টি জেনেছি যে আমাদের কেন্দ্রিয় চুক্তিতে থাকা একজন ক্রিকেটারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। পিসিবি এখন তথ্য সংগ্রহ করছে, যখন সবকিছু হাতে পাবে তারপর এ নিয়ে মন্তব্য করবে।’

You might also like