পাট শিল্পকে এগিয়ে নিতে পলিথিন পরিহার করুন

৪৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পাট শিল্পকে এগিয়ে নিতে সকলকে পলিথিন পন্য ব্যবহার পরিহার করার আহবান জানিয়েছেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার নিজ বাসভবনে রূপগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে ফুলের শুভেচ্ছা বিনিময়কালে মন্ত্রী এ আহবান জানান।

 

তিনি বলেন, আজকে আমরা যে হারে পলিথিন ব্যবহার করছি, তাতে করে পরিবেশের উপর ক্ষতিকর প্রভাব পড়ছে। আর পলিথিন পরিহার করলে এ ক্ষতিকর প্রভাব থেকে আমরা বাচঁতে পারি। তাই আসুন পাট শিল্পকে এগিয়ে নিয়ে যেতে এবং ক্ষতিকর পরিবেশ থেকে মুক্তি পেতে আমরা সকলে পাট জাতীয় পন্য ব্যবহার করি।

 

তিনি আরও বলেন, দূষণ, ভেজাল, মাদক, যৌতুক, মানবপাচার, ইভটিজিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে রূপগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। পলিথিন পন্য ব্যবহার পরিহার করার বিষয়টি নিয়েও তারা কাজ করবে বলে আশা করছি।

কলামিষ্ট, গবেষক, লেখক ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীমের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা বিনিময়ে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্টা আলম হোসেন, সহ-সভাপতি মকবুল হোসেন, এ হাই মিলন, সাত্তার আলী সোহেল, সাধারন সম্পাদক হাজ্বী খলিল সিকদার, শরীফ হোসেন লিটন, এসএম শাহদাত, জাহাঙ্গীর আলম হানিফ, আরিফ হাসান আরব, সাইফুল ইসলাম প্রমূখ।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like