পায়েল হত্যার বিচারের দাবিতে চট্টগ্রামে মানববন্ধন

৩২৬

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাইদুর রহমান পায়েলের হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে, চট্টগ্রামে মানববন্ধন করেছে বেশ কয়েকটি সংগঠন।শুক্রবার নগরীর প্রেসক্লাব চত্বরে এই কর্মসূচি পালন করা হয়। হত্যাকান্ডের বিষয়ে শ্রমিক সংগঠনগুলো নীরব থাকায়, ক্ষোভ জানিয়েছেন পায়েলের স্বজন ও বন্ধুরা।

গেল শনিবার চট্টগ্রাম থেকে হানিফ পরিবহনের একটি বাসে ঢাকা আসছিলেন নর্থ-সাউথের ছাত্র সাইদুর রহমান পায়েল। যানজটে পড়ে মুন্সিগঞ্জের গজারিয়ায় বাস থেকে নামেন তিনি। পরে তরিঘরি করে বাসে ওঠার সময়, দরজায় ধাক্কা লেগে আহত হন পায়েল। কিন্তু উদ্ধার না করে তাকে পাশের খালে ফেলে দেয় বাসের চালক ও সহকারীরা। সোমবার পায়েলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় আটক ৩ জন কারাগারে রয়েছে।বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাইদুর রহমান পায়েলের হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে, চট্টগ্রামে মানববন্ধন করেছে বেশ কয়েকটি সংগঠন।সকালে নগরীর প্রেসক্লাব চত্বরে এই কর্মসূচি পালন করা হয়।

হত্যাকান্ডের বিষয়ে শ্রমিক সংগঠনগুলো নীরব থাকায়, ক্ষোভ জানিয়েছেন পায়েলের স্বজন ও বন্ধুরা। গেল শনিবার চট্টগ্রাম থেকে হানিফ পরিবহনের একটি বাসে ঢাকা আসছিলেন নর্থ-সাউথের ছাত্র সাইদুর রহমান পায়েল।

যানজটে পড়ে মুন্সিগঞ্জের গজারিয়ায় বাস থেকে নামেন তিনি। পরে তড়িঘড়ি করে বাসে ওঠার সময়, দরজায় ধাক্কা লেগে আহত হন পায়েল। কিন্তু উদ্ধার না করে তাকে পাশের খালে ফেলে দেয় বাসের চালক ও সহকারীরা। সোমবার পায়েলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আটক ৩ জন কারাগারে রয়েছে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like