পিরোজপুরে আওয়ামীলীগের জনসভা অনুষ্ঠিত

৯৩

পিরোজপুরের স্বরূপকাঠী উপজেলায় আওয়ামীলীগের জনসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় স্থানীয় জিন্নাত হাজী বাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩নং স্বরূপকাঠী সদর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এ জনসভায় অনুষ্ঠিত হয়।

সভায় এ সময় বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড আব্দুল হাকিম হাওলাদার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক জেলা আওয়ামীলীগ সদস্য সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ শাহজাহান খান তালুকদার, জেলা আওয়ামীলীগ সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব ইসহাক আলী খান পান্না, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, ন্যায়কে প্রতিষ্ঠা আর অন্যায়ের প্রতিবাদ করাই হচ্ছে আওয়ামীলীগের কাজ। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হবেই। দেশের শান্তি প্রতিষ্ঠায় একতাবদ্ধ ভাবে কাজ করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে আওয়ামীলীগকে আবারো ক্ষমতাসীন দল হিসেবে দেখতে পারবো। দেশ আজ উন্নয়ননের মহাসড়কে চলছে আর এই উন্নয়নের ধারা অব্যবহত রাখতে আমাদের এক সাথে কাজ করে যেতে হবে।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like