পুলিশ পরিদর্শক মামুন হত্যার ঘটনায় গ্রেফতার ৪

১১০
মো.মোস্তাফিজুর রহমান রুমন : পুলিশের বিশেষ শাখার (এসবি) পুলিশ পরিদর্শক মামুন এমরান খান হত্যার ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।
বুধবার রাতে হাজারীবাগ থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- ১। মিজান শেখ, ২। মেহেরুন্নেছা স্বর্ণা ওরফে আফরিন, ৩। সুরাইয়া আক্তার কেয়া ও ৪। ফারিয়া বিনতে মীম।
গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আব্দুল বাতেন জানান, এজাহারভুক্ত অন‍্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। দ্রুত তাদের গ্রেফতার করা হবে।
তিনি বলেন গত ০৮/০৭/১৮ তারিখ সবুজবাগ থানায় মামুনের নিখোজ সংক্রান্তে একটি জিডি করা হলে গোয়েন্দা পুলিশ উক্ত জিডির ছায়াতদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় ভিকটিম মামুনের বন্ধু রহমতউল্লাহকে গ্রেফতার করে। উক্ত রহমতউল্লাহকে জিজ্ঞাসাবাদে সে মামুন এমরান হত্যার বর্ননাসহ জড়িত সকলের নাম প্রকাশ করে। গ্রেফতারকৃত রহমতউল্লাহ আদালতে জবানবন্দি প্রদান করেছে।
যুগ্ম কমিশনার আব্দুল বাতেন আরো জানান, গ্রেফতারকৃত মেহেরুন্নেছা স্বর্ণা এর আমন্ত্রণে আসামী রহমতউল্লাহ ভিকটিম মামুনকে বনানীর মডেল টাউনস্থ রোড নং-২/৩ এর ৫ নং বাড়ীতে নিয়ে যায় । এজাহারভুক্ত আসামীরা উক্ত বাড়িতে মামুনকে মারধর করে হত্যা করে। পরবর্তী সময়ে মামুনের লাশ গুম করার উদ্দেশ্যে রহমতউল্লাহর গাড়ীযোগে গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন উলুখোলা এলাকায় রাস্তার পাশে একটি জঙ্গল নিয়ে যায়। মামুনের পরিচয় গোপন করার জন্য লাশে পেট্রোল ঢেলে আগুন দিয়ে চেহারা বিকৃত করা হয় ।
উল্লেখ্য, গত ১০ ই জুলাই গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন উলুখোলা এলাকায় রাস্তার পাশে একটি জঙ্গল হতে পুলিশ পরিদর্শক মামুনের লাশ উদ্ধার করা হয়। পরবর্তী সময় এ বিষয়ে বনানী থানায় হত্যা মামলা রুজু হয়।

 

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like