পূর্ব ঘোষণা ছাড়াই নাটোরের অভ্যন্তরীণ যাত্রীবাহী বাস চলাচল বন্ধ

কোন প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই হঠাৎ করেই নাটোরের অভ্যন্তরীণ যাত্রীবাহী বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। এতে করে দূর্ভোগে পড়েছে যাত্রীরা।

আজ বৃহস্পতিবার সকাল থেকে নাটোর জেলার বাস মিনিবাস মালিক সমিতির মালিকানাধীন দূরপাল্লা এবং অভ্যন্তরীণ সকল রুটে বাস বাস চলাচল বন্ধ রাখে মালিক সমিতি। তবে ঢাকার উদ্দেশ্যে সকল যাত্রীবাহী কোচ ছেড়ে গেছে এবং ঢাকা থেকে রাজশাহী রুটে বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

এ ব্যাপারে নাটোর বাস মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করেও মোবাইল ফোন বন্ধ রাখা এবং ফোন রিসিভ না করায় কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে এক বাস মালিক, কাউন্টার মাষ্টার ও শ্রমিক নেতৃবৃন্দ জানান, গতকাল বুধবার সিংড়ায় জাহাঙ্গীর নামে তাদের এক শ্রমিককে মারপটি করে আহত করে। সে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত তারা গাড়ি চালাবেন না। এদিকে হঠাৎ করে বাস বন্ধ হওয়ায় যাত্রীরা তাদের গন্তব্যে যেতে না পারায় সমস্যায় পড়েছেন।

সিংড়া বাস মালিক সমিতির সভাপতি হাসান ইমাম জানান, তাদের দিক থেকে বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

এ ব্যাপারে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত কয়েকদিন ধরেই সিংড়া বাস মালিক সমিতির সঙ্গে নাটোর বাস মিনিবাস মালিক সমিতির বিরোধ চলছিল। তিনি বলেন, উভয় পক্ষকে ডেকে দ্রুত সমস্যার সমাধান করা হবে।

You might also like