প্রকাশিত হলো ঢাকাই সিনেমার নায়ক ও তৃষ্ণার মিউজিক ভিডিও

প্রকাশিত হলো কলকাতার কণ্ঠশিল্পী অভিষেকের নতুন গান ‘হারিয়েছি তোর প্রেমেতে’। গানটির মিউজিক ভিডিওতে ঢাকাই সিনেমার নায়ক আমান রেজা ও মডেল এসকে তৃষ্ণার রসায়ন ফুঁটে উঠেছে।

এই দুজনকে নিয়ে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ওসমান মিরাজ। গানটির কোরিওগ্রাফি করেছেন রোহান মাহমুদ। নির্মাতা ওসমান মিরাজ বলেন, আমি রোমান্টিক কাজ করতে অনেক ভালোবাসি। গানটিও অনেক রোমান্টিক ছিল তাই অনেক যত্ন নিয়ে কাজটি করতে পেরেছি। কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন। আমান রেজা ও তৃষ্ণা দুজনেই প্রচণ্ড মনোযোগ সহকারে কাজটি করেছে।

এসকে তৃষ্ণা বলেন, ‘হারিয়েছি তোর প্রেমেতে’ গানটির ভিডিওটি আমার অনেক প্রিয়। অনেকটা রোমান্টিক সিনেমার স্টাইলে ভিডিওটি নির্মাণ করা হয়েছে। এরকম কাজ করতে বরাবরই আমার ভালো লাগে। কাজটি সবার ভালো লাগলে আমাদের কষ্ট স্বার্থক হবে।

আফরোজা সুলতানা পপির প্রযোজনায় ‘হারিয়েছে তোর প্রেমেতে’ গানটির মিউজিক ভিডিওটি বুধবার এসএস মিউজিক ক্লাবের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে। আফরোজা সুলতানা পপির প্রযোজনায় ‘হারিয়েছে তোর প্রেমেতে’ গানটির মিউজিক ভিডিওটি বুধবার এসএস মিউজিক ক্লাবের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি