প্রকাশিত হয়েছে কণ্ঠশিল্পী পূজার ‘নগদ প্রেম’

২০

এ বছর ঈদুল আজহাকে সামনে রেখে প্রকাশ পেয়েছে কিছু গান। অডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলো নাটক নির্মাণ ও প্রচারণা নিয়ে নিজেদের ব্যস্ত রাখায় গানগুলো প্রকাশ পেয়েছে অনেকটা প্রচারহীন ভাবে নীরবে।

ঈদের আগে প্রকাশ পেয়েছে কণ্ঠশিল্পী পূজার গান ‘নগদ প্রেম’। গানটির কথা-সুর-ভিডিওতে রয়েছে বৈচিত্র্য। গানটি ২৯ জুলাই প্রকাশ পেয়েছে পূজা নামের ইউটিউব চ্যানেলে। গানটি লিখেছেন ওয়াসিক সৈকত। সুর ও সংগীত করেছেন নাভেদ পারভেজ, র‌্যাপ অংশ গেয়েছেন জি এম আশরাফ।

গানটির ভিডিওতে গল্প ও কোরিওগ্রাফি ঘরানার মিশেল রয়েছে। করিওগ্রাফের অংশটি নির্মাণ করেছেন প্রশংসিত চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। গানটিতে মডেল গায়িকা পূজা নিজেই আর তার বিপরীতে কাজ করেছেন মডেল-নায়ক সাঞ্জু জন।

গান ও ভিডিও- দুটোতেই প্রথমবার নিজেকে একটু অন্যভাবে তুলে ধরার চেষ্টার কথা জানিয়েছেন পূজা। বর্তমান প্রজন্মের শিল্পী হিসেবে পূজার প্রোফাইলে এরমধ্যে যুক্ত হয়েছে বেশ কিছু সফল ও প্রশংসিত গান-ভিডিও। তাহসান, বেলাল খান, আরফিন রুমি, ইমরান, তানজীবের সঙ্গে দ্বৈত কণ্ঠে সফলতা পেয়েছেন এই শিল্পী।

সম্প্রতি বন্ধু আনিকার সঙ্গে ‘ফ্রেন্ডস’ নামের একটি বিশেষ গান করলেন পূজা। ২ আগস্ট বন্ধু দিবস উপলক্ষে এটি প্রকাশিত হবে গানটি।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like