প্রকাশ পেলো ‘অপারেশন সুন্দরবন’ ছবির টিজার ও ওয়েবসাইট

৬২

ফাল্গুনের ফুরফুরে আমেজে আলোকসজ্জার ঝলমলে আয়োজনে তারকাদের মুখরিত পদচারনায় সেজেছিলো আর্মি গলফ ক্লাব। আর এমন পরিবেশে সুন্দরবনে র‍্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপনের চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’ এর ওয়েবসাইট ও টিজার প্রকাশ পেয়েছে।

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে গেলো ২৩ ফেব্রুয়ারি উন্মোচন করা হয় নির্মাতা দীপংকর দীপনের আলোচিত চলচ্চিত্র ‌‘অপারেশন সুন্দরবন’-এর টিজার ও ওয়েবসাইট। ছবিটির অফিশিয়াল ওয়েবসাইটের উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ।

র‍্যাবের দুঃসাহসিক অভিযানকে উপজীব্য করেই নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’। চলচ্চিত্র নির্মাণে যৌথভাবে প্রযোজনা করেছে র‍্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট ও থ্রি হুইলারস। র‍্যাবের  সাবেক মহাপরিচালক বেনজীর আহমেদের অনুপ্রেরণায় লিগ্যাল মিডিয়ার তত্বাবধানে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে।

‘সুন্দরবন, যার নিজের একটি ভাষা আছে। সেখানে অন্যের আইন চলে না। সেখানে সুন্দরবনই রাজা।’ পরিচালক দিপংকর দীপন অপারেশন সুন্দরবন সিনেমার শুটিং করার অভিজ্ঞতা বলতে গিয়ে শুরু করলেন এভাবে।

আর্মি গলফ ক্লাবে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ।

আয়োজনে উপস্থিত ছিলেন ছবির পরিচালক দীপংকর দীপন, অভিনয়শিল্পী রিয়াজ, নুসরাত ফারিয়া, সিয়াম আহমেদ, রোশান, তারিন জাহানসহ ছবিটির অন্যসব কলাকুশলীরা।

আয়োজনে দেখানো হয় সুন্দরবনকে একটি ডকুমেন্টারি। যেখানে সুন্দরবনকে জলদস্যু মুক্ত করা নিয়ে র‍্যাবের অভিযান ও নানা তথ্যচিত্র তুলে ধরা হয়।

জমকালো এই অনুষ্ঠানের প্রথমভাগে ছিল অতিথিদের বক্তব্য, টিজার ও ওয়েবসাইটের উদ্বোধন। দ্বিতীয়ভাগে হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান। আর এতে এই ছবির ‘প্রেমের চাদরে’ ও ‘চাই ঘূর্ণিঝড়ে’ শিরোনামের দুটি গানে নাচ পরিবেশন করেন রোশান ও সহ নৃত্যশিল্পীরা। ছিল ব্যান্ড সোলস ও শিল্পী প্রিয়াঙ্কার পরিবেশনাও।

You might also like