প্রকাশ পেল অঞ্জন দত্ত পরিচালিত ‘সাহেবের কাটলেট’ এর ট্রেইলার

নতুন এই ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছে খাওয়া-দাওয়া, বাঙালিয়ানা – আর গান। একজন শেফের জীবন নিয়েই এই ছবি। কলকাতার শেফ চন্দননগরে পৈতৃক বাড়ি বিক্রির সিন্ধান্ত নিয়ে ফেলেছে, সেই টাকা দিয়েই প্যারিস যাওয়ার স্বপ্ন তাঁর।

তবে চন্দন নগরের বাড়িতে পৌঁছে তাকে পরতে হয় নানা ঝামেলায়। এই নিয়ে এগোবে ছবির গল্প। রান্না, গান, হাস্যরসের ভরপুর এই ছবির গল্পে থাকছে সম্পর্কের টানাপোড়েনের গল্প। তবে ভরপুর কমেডিও থাকছে।

তাহলে কি অঞ্জন দত্ত সিরিয়াস-ডার্ক ফিল্ম থেকে সরতে চাইছেন? কারণ তাঁর শেষ দুটো ছবি- ‘আমি আসব ফিরে’ আর ‘ফাইনালি ভালবাসা’ ছিল সিরিয়াস ঘরানার। সে ছবি বক্স অফিসে তেমন ছাপ না রাখলেও নতুন উদ্যমে তরুণদের নিয়ে কাজ শুরু করতে চলেছেন পরিচালক।

তবে ট্রেইলার দেখে ছবির বেশিরভাগ গল্পই আন্দাজ করে ফেলা সম্ভব। এই দিক থেকে পরিচালক দর্শকদের জন্য কোনো রহস্যের ছোঁয়া রাখেন নি। মূলত ছবিটি একজন শেফের তার স্বপ্ন খুঁজে পাওয়ার গল্প ।

ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে, তার বিপরীতে রয়েছেন শ্রীতমা। এছাড়াও রয়েছেন কাঞ্চন মল্লিক, বিশ্বনাথ বসুর অম্বরীশ ভট্টাচার্য-র মতো অভিনেতারা। অঞ্জন দত্তকেও দেখা যাবে একটি মজার চরিত্রে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি