প্রথমবারের মতো টলিউডের সিনেমায় ঢালিউডের নায়িকা অধরা খান

২০১৮ সালে বাপ্পী চৌধুরীর বিপরীতে ‘নায়ক’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় পা রাখেন অধরা খান। তারপর ‘মাতাল’ ও উন্মাদসহ বেশ কিছু সিনেমায় কাজ করেন এই নায়িকা। সম্প্রতি তিনি শেষ করেছেন সৈকত নাসিরের সিনেমা ‘বর্ডার’ ছবির কাজ।

এই নায়িকা বেশ কয়েকদিন ধরেই অবস্থান করছেন মুম্বাইয়ে। নতুন খবর হল, ঢাকাই সিনেমার এ সময়ের আলোচিত নায়িকা অধরা খানের অভিষেক হচ্ছে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

মালয়ালম নির্মাতা কারু নাক্কারের পরিচালনায় একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। ছবিতে অধরার সঙ্গে জুটি বাঁধছেন কলকাতার নবাগত এক নায়ক।

গেল ১৪ সেপ্টেম্বর থেকে মালদ্বীপ থেকে ছবিটির কাজ শুরু করেছেন এই নায়িকা। ভেঙে ভেঙে শুটিং চলছে। এখন মুম্বাইয়ে আছেন অধরা। সেখানে ছবিটির কিছু অংশের শুটিং হচ্ছে।

ছবির গল্প সম্পূর্ণ রোমান্টিক ধাঁচের। ছবিটি আসলে দুটো কালচার দুই স্টেট এর দুটো ভাষা। দু’ স্টেটের দু’রকম মুভমেন্ট। খুব সিম্পল খুব শান্ত খুব রোমান্টিক একটা গল্প হচ্ছে ছবিটি।

প্রথমবারের মতো কলকাতার সিনেমায় অভিনয় করছেন অধরা। নিজের সর্বোচ্চটা দিয়ে কাজটি করছেন এই নায়িকা। সবশেষ ১৯ ফেব্রুয়ারি মুক্তি পায় এই নায়িকার ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাটি।

You might also like