প্রথমবারের মত ইনজুরি ছাড়াই বাদ পড়লেন মাশরাফি

১৭৫

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন হোম সিরিজের ওয়ানডে দলে মাশরাফি বিন মুর্তজা থাকছেন কি? বেশ কিছুদিন ধরেই এই প্রশ্ন ভক্ত ও ক্রিকেট অনুরাগীদের মনে ঘুরপাক খাচ্ছিল।

আজ সোমবার পাওয়া গেলো সেই উত্তর। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। সেই দলে নেই নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মোর্তাজা।

তাকে বাদ দিয়েই সিরিজের প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। এই সিদ্ধান্ত গ্রহণের জন্য নির্বাচকরা ৪ জানুয়ারি, সোমবার বিসিবিতে সভায় বসেছিলেন। সেই সভাতেই দল ফয়সালা হয়।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ২৪ জনের একটি প্রাথমিক দলের নাম জানানো হয়েছে। সেই তালিকায় নেই সাবেক অধিনায়ক মাশরাফি বিন মতুর্জার নাম। ক্যারিয়ারে এই প্রথমবারের মত ইনজুরি ছাড়াই বাদ পড়লেন মাশরাফি।

ক্রিকেট ক্যারিয়ার শুরুর পর এই প্রথম কোন সিরিজের আগে আনুষ্ঠানিকভাবে বাদ পড়লেন মাশরাফি। এর আগে অনেক সিরিজ মিস করলেও তার কারণ ছিল ইনজুরি অথবা ফিটনেস। কিন্তু শুধুমাত্র ক্রিকেটীয় কারণে এই প্রথম বাদ পড়লেন মাশরাফি।

আগামী ১০ জানুয়ারি বাংলাদেশে তিন ওয়ানডে এবং দুই টেস্ট ম্যাচের সিরিজ খেলতে ঢাকায় আসছে ওয়েস্ট ইন্ডিজ। ২০ জানুয়ারি সফরের প্রথম ওয়ানডে ম্যাচ।

You might also like