প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ফকির আলমগীরের গান

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের প্রবক্তা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। দেশের ইতিহাসে চতুর্থবারের মতো নির্বাচিত প্রধানমন্ত্রী হিসেবে দেশকে উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি।

বঙ্গবন্ধুতনয়া শেখ হাসিনার বর্ণাঢ্য জীবনের পথচলায় দেশকে এগিয়ে নিতে তার নিরলস সংগ্রাম ও দূরদর্শী নেতৃত্বের নানাবিধ অর্জনের স্বীকৃতিগুলো এই গানের কথামালায় উঠে এসেছে। গানে গানে উঠে এসেছে তার স্তুতি।

২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। তার আগেই শুভেচ্ছা উপহার হিসেবে অন্তর্জালে প্রকাশ পেয়েছে একটি বিশেষ গান। আর এই গানটিতে কণ্ঠ দিয়েছেন দেশের শ্রোতানন্দিত গণসংগীতশিল্পী ফকির আলমগীর।

‘শেখ হাসিনার জয়’ নামের বিশেষ এই মিউজিক ভিডিওতে উঠে এসেছে বঙ্গবন্ধুতনয়া শেখ হাসিনার নেতৃত্বে দেশের অর্জিত সফলতার কথা ও ছবি। গানটির কথা সাজিয়েছেন শামছ আরেফিন।

গেল ১৫ সেপ্টেম্বর গানটি প্রকাশ পেয়েছে অন্তর্জালে। হাবিব মোস্তফার সুরে গানটির সংগীতায়োজন করেছেন অণু মোস্তাফিজ। জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আগাম বিশেষ উপহার হিসেবে গানটি প্রকাশ পেয়েছে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি