বগুড়ায় পুলিশের সহযোগিতায় ৫০ হাজার টাকা ফিরে পেলেন এক নারী

১০০

পুলিশ জনগণের সেবক তা প্রমান করলেন বগুড়ায় পুলিশের ট্রাফিক কন্সটেবল অজিত কুমার।

বগুড়ায় মালেকা বেগম (৬০) নামের এক নারী রিক্সায় ভুল করে ৫০ হাজার টাকা ফেলে রেখে যাওয়ায় পরে ওই টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে রিকশাচালক। কিন্তু ট্রাফিক পুলিশের ওই কনস্টেবল অজিত কুমার তা দেখতে পেয়ে টাকা উদ্ধার করে মালেকা বেগমকে ফেরত দেন।

আজ রোববার দুপুরে বগুড়া শহরের চেলোপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, প্রবাসী ছেলের পাঠানো টাকা ইসলামী ব্যাংক বগুড়া শাখায় থেকে উঠাতে আসেন সোনাতলা থানার চরপাড়া গ্রামের মালেকা বেগম। ব্যাংক থেকে টাকা উঠিয়ে বাড়ি ফেরার জন্য রিকশায় চেলোপাড়া বাসস্ট্যান্ডে গিয়ে ভুলক্রমে টাকার ব্যাগ রিকশায় ফেলে নেমে যান মালেকা বেগম।

পরে রিকশা চালক ব্যাগে টাকা আছে বুঝতে পেরে তা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় সেখানে যানজট নিরসনে দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক পুলিশের কনস্টেবল অজিত কুমার। রিকশা চালকের আচরণ দেখে সন্দেহ হলে তাকে আটক করে ব্যাগটি উদ্ধার করেন তিনি। ব্যাগ খুলে দেখতে পান অনেকগুলো টাকা এবং একটি জাতীয় পরিচয়পত্র। পরে মালেকা বেগমের সঙ্গে যোগাযোগ করে টাকাগুলো ফেরত দেয়া হয়।

মালেকা বেগম বলেন, ‘পুলিশ যে জনগণের সেবা করে তার প্রমাণ আজকে পেলাম। আমি কখনো ভাবিনি এত গুলো টাকা হারিয়ে টাকাগুলো আবার ফিরে পাব।’

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like