বঙ্গবন্ধু বিপিএলের প্রথম জয় পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের

ঢাকা মিরপুর স্টেডিয়ামে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডারের বিপক্ষে জয় পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের । শুরুতে ব্যাট করতে নেমে বেশ ভালো স্কোর করে সিলেট থান্ডার। ৪ উইকেটে ১৬২ রান সংগ্রহ করে সিলেট থান্ডার।

১৬৩ রানের টার্গেট নিয়ে খেলতে নেমেই শুরুতে বিপদেই পড়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের । ৬৪ রানে ৪ উইকেট হারায় চট্টগ্রাম। ইমরুল কায়েস এসে হাল ধরলে সেখান থেকে ধীরে ধীরে ঘুরে দাঁড়ায় তারা। ৫ ছক্কা ও ২ চারে ৩৮ বলে ৬১ রানের ঝড়ো ইনিংস খেলে ইমরুল ।

পরে সেই মোমেন্টাম কাজে লাগিয়ে শেষ দিকে ঝড় তুলে খেলেছেন চ্যাডউইক ওয়ালটন। ৩০ বলে অপরাজিত ছিলেন ৪৯ রানে। তাতে ছিল ৩টি চার ও ২টি ছয়।

জয়ের জন্য শেষ দুই ওভারে ১১ রান দরকার ছিল চট্টগ্রামের। তখন ম্যাচে ফেরার সুযোগ ছিল সিলেটেরও। কিন্তু ১৯তম ওভারে চট্টগ্রামকে কোনোভাবেই আটকাতে পারেননি স্যান্টোকি। তাঁর ওভারেই ১১ রান তুলে নেন ওয়ালটন-নুরুল জুটি। ৩০ বলে ৪৯ রানে অপরাজিত ছিলেন ওয়ালটন। সিলেট থান্ডারকে ৫ উইকেটে হারিয়ে শুভ সূচনা করল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সর। ম্যাচসেরা হয় ইমরুল কায়েস।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি