বঙ্গবন্ধু বিপিএলে চতুর্থ জয় পেল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

১০৩

বঙ্গবন্ধু বিপিএলের সর্বোচ্চ স্কোরের দেখা মিললো গতকাল (বুধবার) চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-ঢাকা প্লাটুনের ম্যাচে । ঘরের মাঠে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ৪ উইকেটে করে ২২১ রান। প্রথমে ব্যাট করতে নেমে চট্টগ্রামের ওপেনিংয়ে সিমন্স ৩৬ বলে ৫ চার ও ৪ ছক্কায় খেলে যান ৫৭ রানের ঝলমলে ইনিংস। অধিনায়ক মাহমুদ উল্লাহ করেন ২৮ বলে ৫৯ রান। ইমরুল কায়েস ২৪ বলে ৪০ ও চ্যাডউইক ওয়ালটন ১৮ বলে করে ২৭ রান। আর এতেই চট্টগ্রামের সংগ্রহ হয় ২২১।

লক্ষ্যমাত্রা ছিল পাহাড় সমান। যা টপকে জয় পাওয়াটা যেকোনো দলের জন্যই কঠিন। কিন্তু ঢাকা যেভাবে লড়াই করল তা প্রশংসাযোগ্য। সেই সাথে দারুণ একটি ম্যাচ উপভোগ করল ক্রিকেটপ্রেমীরা। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দেয়া ২২২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ২০৫ রান করে অলআউট হয় ঢাকা প্লাটুন। যার ফলে ১৬ রানে ম্যাচটি জিতে নেয় চট্টগ্রাম।

ঢাকার পক্ষে ৩৫ বলে ৫২ রান করেন ওপেনার মুমিনুল হক। ১৯ বলে ২৭ করেন জাকের আলী। ২৭ বলে ৪৭ করেন থিসারা পেরেরা। ৬ বলে ২৩ করেন মাশরাফি বিন মর্তুজা। চট্টগ্রামের বোলারদের মধ্যে মেহেদী হাসান রানা ৩টি, নাসির হোসেন ২টি, মুক্তার আলী ৩টি ও কেজরিক উইলিয়ামস ২টি করে উইকেট শিকার করেন।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like