বরগুনায় জমি বিরোধের জের”বাগানের গাছ কাটার অভিযোগ

২২

করোনার মরন থাবা থেকে রক্ষা পেতে সারাদেশে মানুষ যখন আতঙ্কে দিন কাটছে ঠিক তখনি একদল নামধারী ভূমিদস্যু জমি দখল করার জন্য অন্যের বাগানের গাছ কেটে উজাড় করেছে।

ঘটনাটি ঘটেছে বরগুনা সদর উপজেলার ১নং বদরখালী ইউনিয়নের বাওয়ালকর গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে,আজ সকাল ৯টার দিকে মৃত মোবারক আলী সিকদারের ছেলে নুরু সিকদারের ৩নং বাওয়ালকর মৌজার এস এ ২৫৯,১৮ নং খতিয়ানের ৫১২,৫২৭,৫৩০ নং দাগের ২০ শতাংস নিজ কবলা ভোগদখলীয় সম্পত্তিতে রোপনকৃত চাম্বল গাছ প্রভাবশালী ভূমিদস্যু একই গ্রামের আকরাম আলী হাওলাদারের ছেলে জাকির হাং , সোবাহান হাং, আব্দুল খালেকের ছেলে কামাল হোসেন, হযরত আলীর ছেলে লতিফ ৪টি চাম্বল গাছ কেটে ফেলে।

জমির মালিক নুরু সিকদার জানায়, অভিযুক্ত ভূমিদস্যুরা আমার নিজ ভুমি জোরপূর্বক দখল করার জন্য বাগানের রোপনকৃত গাছ কেটে ফেলে। এরা মাদকের সাথে সম্পৃক্ত এবং বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। আমি গাছ কাটা বাধা দিলে আমাকে খুন জখম করে ফেলত তারা।

অভিযুক্তরা ইতিপূর্বেও আমার ছেলে সোহেল সিকদার ও ছেলের স্ত্রী রেশমীকে মারধর করেছে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিল, বর্তমানে তারা এতই উত্তেজিত আমার চলাচলের পথ বন্ধ করে রাখে। এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগ করেও তাদের পাওয়া যায়নি। তবে ঘটনার পর থেকেই তারা এলাকাছাড়া।

এ ব্যাপারে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম বলেন থানায় অভিযোগ হয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like