বলিউডে আবারও দক্ষিণি ছবি রিমেকের হিড়িক

৩৫

শহীদ কাপুরের ‘কবির সিং’ ব্লকবাস্টার হওয়ার পর থেকে বলিউডে আবার হিড়িক পড়েছে দক্ষিণি ছবি রিমেকের। অধিকাংশ হিন্দি ছবির নায়করা হয় কোন না কোন রিমেক ছবিতে অভিনয় করছেন, না হয় প্ল্যান করছেন রিমেক করার।

চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছিল ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন অভিনীত ‘আলা বৈকুণ্ঠপুরমলু। সিনেমাটি ব্যাপক ব্যবসাসফলও হয়েছিল। বলিউড হাঙ্গামা বলছে, ‘কবির সিংর অন্যতম প্রযোজক আশ্বিন ভার্দে তামিল সুপারস্টার আল্লু অর্জুনের সাম্প্রতিক ব্লকবাস্টার ছবিটির হিন্দি রিমেক রাইটস কিনে নিয়েছেন।

এবার গুঞ্জন উঠেছে সুপারহিট এই সিনেমাটির হিন্দি রিমেক নিয়ে হাজির হবেন বলিউড তারকা রণবীর সিং। বিষয়টি নিয়ে রনবীরের বিশেষ সুত্র বলছে, রণবীর আপাতত নতুন কোন সিনেমাতে চুক্তিবদ্ধ হচ্ছেন না। বাকি রয়েছে তার অভিনীত আসন্ন সিনেমা ‘জয়েশভাই জোয়ার্দার’ এবং ‘তখত এর শুটিং।

এদিকে মাস্ক ছাড়াই স্ত্রী এবং সন্তানকে নিয়ে সমুদ্র দর্শনের কারণে সমালোচনার মুখে পড়েছেন বলিউড তারকা সাইফ আলি খান। সমুদ্রের তাজা হাওয়া খেতে সাইফ ও কারিনা তৈমুরকে সঙ্গে নিয়ে সমুদ্রসৈকতে হাজির হয়েছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের সমুদ্রসৈকতে হাঁটার ছবি এবং ভিডিও দ্রুত ভাইরাল হয়। আর এর জন্য নবাব পরিবার রীতিমতো ট্রলের শিকার হচ্ছেন।

মহারাষ্ট্র সরকার কিছু কিছু ক্ষেত্রে লকডাউন শিথিল করেছে। আর তাই সাধারণ মানুষ ইতিমধ্যে বাসার বাইরে পা রাখা শুরু করেছেন। তবে তা অবশ্যই মাস্ক পড়ে এবং সামাজিক দুরত্ব বজায় রেখে।

এদিকে সাইফ-কারিনা রীতিমতো সরকারের নিয়ম লঙ্ঘন করেছেন। তাদের মুখে মাস্ক নেই। তার ওপর তিন বছরের তৈমুর তাদের সঙ্গে।  আর সে জন্যই ট্রোলারদের শিকার হচ্ছেন সাইফিনা।

You might also like