বলিউডে কোন ছবি মুক্তি পাচ্ছেনা ঈদুল আযহায়

ঈদ উৎসবে সিনেমা প্রেমিদের নজর থাকে বলিউড পর্দায়। কিন্তু করোনা পরিস্থিতিতে গত ঈদুল ফিতরে বলিউডে মুক্তি পায়নি কোন ছবি। ঈদুল আজহাতেও ও ফাঁকা যাবে বলিউড পর্দা।

এদিকে বলিউডে ঈদের ছবি মানেই ভাইজান সালমান খানের মাস্টার ব্লাস্টার। কিন্তু চলতি বছরের মার্চে করোনার জন্য এলোমেলো হয়ে গেছে সব কিছু। তাই ঈদে এবার ভক্তদের জন্য নতুন সিনেমা নিয়ে পর্দায় দেখা মেলেনি সাল্লু ভাইয়ের।

এদিকে করোনার কারণে চলতি বছরের ১২ মার্চ থেকে সকল সিনেমা হল বন্ধ ঘোষণা করে ভারতের কেন্দ্রীয় সরকার। আবার শুটিংও বন্ধ ঘোষণা করা হয়। তবে জুন মাস থেকে স্বাস্থ্য বিধি মেনে শুটিং শুরুর অনুমতি মিললেও, শুটিংয়ে যোগ দেননি অনেক তারকা। আবার তিন মাস শুটিং বন্ধ থাকায় পিছিয়েও গেছে সব ছবির কাজ। ফলে ঈদকে সামনে রেখে মুক্তি পাচ্ছেনা কোন ছবি।

এদিকে সিনেমা হল বন্ধ থাকায় ওয়েব প্লটফর্মকেই সিনেমা সংশ্লিষ্টরা। শাহরুখ খান, অনুস্কা শর্মার প্রোডাকশন হাউজ থেকে ইতিমধ্যেই প্লটফর্মে মুক্তি পেয়েছে বেশ কিছু ছবি।

গত কয়েক মাসে গুলাবো সিতাবো, পাতাল লোক, বুলবুল, বেতাল, শকুন্তলা দেবি, ঘুম কেতু, মিস সিরিয়াল কিলারসহ বেশ কিছু ছবি ও ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে বলিউডে।

করোনা পরবর্তী পরিস্থিতিতে মানুষ কতোটা হলমুখি হবেন আর কতখানিই বা ওয়েব প্লটফর্মকে প্রাধান্য দেবেন তাই নিয়েই এখন আলোচলা সমালোচনা বলিউড বিশ্লেষক মহলে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি